শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের

সদরঘাটে অ্যাডভেঞ্চার-৯ লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে।

  • আপডেট সময় রবিবার, ২৭ মার্চ, ২০২২, ৩.১৮ পিএম
  • ৪৬৩ বার পড়া হয়েছে

আসাদুজ্জামান মাসুদঃ রাজধানীর সদরঘাটে অ্যাডভেঞ্চার-৯ লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষ থেকে এ তথ্যে জানা যায়।

আজ বেলা ১১টার দিকে লঞ্চটিতে আগুন লাগে। বেলা ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষ থেকে আরো জানা যায় অ্যাডভেঞ্চার-৯ লঞ্চে লাগা আগুন নেভাতে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট একত্রে কাজ করে। লঞ্চটি সদরঘাটের ৫ নম্বর পন্টুনে ভেড়ানো ছিল,লঞ্চটিতে কোনো যাত্রী ছিলনা,প্রথমে লঞ্চটির পেছনের দিক দিয়ে ধোঁয়া বের হতে দেখা যায়।

ফায়ার সার্ভিসের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শাহজাহান শিকদার বলেন,লঞ্চে আগুন লাগার খবর পেয়ে সকাল ১০টা ৫৬ মিনিটে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছায়

লঞ্চটিতে আগুন লাগার কারন সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি। লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতেরও কোনো তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com