শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

আমতলী রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯, ৮.৩৮ পিএম
  • ৩৭৭ বার পড়া হয়েছে
মল্লিক মো.জামাল, বরগুনা প্রতিনিধি:বরগুনার আমতলী রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সাধারণ সভা মঙ্গলবার সকাল ১১টায় ইউনিটি কার্যালয় অনুষ্ঠিত হয়েছে।
এ সভায় আমতলী রিপোর্টার্স ইউনিটির ২০২০ সালে জন্য ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি পদে মোঃ হারুন অর রশিদ (দৈনিক ভোরের কাগজ) ও সাধারণ সম্পাদক মোঃ হায়াতুজ্জামান মিরাজ (দৈনিক কালের কন্ঠ) নির্বাচিত হয়েছেন।
কমিটির অন্যান্যরা হলেন সহ- সভাপতি খান মতিয়ার রহমান (দৈনিক ভোরের ডাক), সহ-সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিদ্দিকী (দৈনিক আমাদের নতুন সময়), অর্থ সম্পাদক এ্যাড. এম ইসহাক বাচ্চু (দৈনিক নয়াদিগন্ত), দপ্তর সম্পাদক পারভেজ শাহারিয়ার (দৈনিক বাংলাদেশের খবর), প্রচার ও তথ্য গবেষনা ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল্লাহ নাসির (দৈনিক দর্পণ প্রতিদিন), কার্যকরী সদস্য তালুকদার মোঃ কামাল (দৈনিক ইনকিলাব) ও মোঃ ইউসুফ আলী কাজী (দৈনিক নয়াদিগন্ত) তালতলী।
রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ হারুন অর রশিদের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হয়। সভায় শোক প্রস্তাব পাঠ করে সিনিয়র সাংবাদিক খান মতিয়ার রহমান। ইউনিটির আয় ও ব্যয়ের হিসাব উপস্থাপন করেন অর্থ সম্পাদক এ্যাড. এম ইসহাক বাচ্চু। এরপর সম্পাদকীয় রিপোর্ট উপস্থাপন করেন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ হায়াতুজ্জামান মিরাজ।
সভায় আলোচনা করেন রিপোর্টার্স ইউনিটির সদস্য মোঃ হানিফ মিয়া (দৈনিক বিজনেজ বাংলাদেশ), মোঃ শাহআলী (দীপ্ত টিভি ও দৈনিক বাংলাদেশ বুলেটিন), মোঃ জুলহাস মিয়া (বিজয় টিভি), মোঃ মিজানুর রহমান নাদিম (দৈনিক সরেজমিন বার্তা), মল্লিক মোঃ জামাল (দৈনিক জাগোজনতা) ও মনিরা (দৈনিক ভোরের আলো) প্রমুখ।
সভার দ্বিতীয় অধিবেশনে নির্বাচন কমিশনার খান মতিয়ার রহমান উপস্থিত সকল সদস্যের কন্ঠভোটে সভাপতি পদে মোঃ হারুন অর রশিদ (দৈনিক ভোরের কাগজ) ও সাধারণ সম্পাদক পদে মোঃ হায়াতুজ্জামান মিরাজকে (দৈনিক কালের কন্ঠ) নির্বাচিত ঘোষনা করেন। আগামী এক বছর এ নতুন কমিটি আমতলী রিপোর্টার্স ইউনিটি’র দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com