শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাইয়্যিদাতুনা হযরত খাদিজাতুল কুবরা আলাইহিহাস সালাম উনার বিছাল শরীফ দিবস নওগাঁয় অসংক্রামক রোগ প্রতিরোধে  শরীরচর্চা  নিশ্চিতে করণীয় বিষয়ে এডভোকেসী সভা অনুষ্ঠিত বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ জিম্মি জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে: ড. হাছান মাহমুদ মাগুরা জেলায় এ বছর পেঁয়াজের ভালো ফলন হয়েছে লোহিত সাগরে ইয়েমেনের ৪টি ড্রোন ধ্বংস: যুক্তরাষ্ট্র বিএনপির একান্ত কাম্যই হলো যে কোনো উপায়ে ক্ষমতা দখল, জনকল্যাণ নয় : সেতু মন্ত্রী আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

নওগাঁয় বজ্রপাতে কৃষকের নিহত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১, ১০.২৩ পিএম
  • ৫৩৪ বার পড়া হয়েছে

 

সোহেল রানা নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে বজ্রপাতে কৃষক আয়েশ আলীর (৪৮) নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার বোয়ালমারী খাড়ি এলাকায় এই ঘটনা ঘটেছে। মৃত আয়েস আলী উপজেলার আইহাই ইউনিয়নের হাঁসপুকুর গ্রামের ফজর আলীর ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল থেকে ন‌ওগাঁয় বৃষ্টি ও বজ্রপাত শুরু হলেও ১০ টার দিকে আয়েশ আলী বোয়ালমারী খাড়ি এলাকায় নিজ জমিতে কৃষি কাজের জন্য যান।

কাজ করার সময় বেলা ১১টার দিকে
একটি বজ্রপাত তার শরীরের উপর আছড়ে পড়ে। এতে আয়েস আলীমাটিতে লুটিয়ে পরেন। স্থানীয়রা তাকে দেখে পেয়ে উদ্ধার করতে গিয়ে মৃত অবস্থায় পান। সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত (ওসি) আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com