শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাইয়্যিদাতুনা হযরত খাদিজাতুল কুবরা আলাইহিহাস সালাম উনার বিছাল শরীফ দিবস নওগাঁয় অসংক্রামক রোগ প্রতিরোধে  শরীরচর্চা  নিশ্চিতে করণীয় বিষয়ে এডভোকেসী সভা অনুষ্ঠিত বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ জিম্মি জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে: ড. হাছান মাহমুদ মাগুরা জেলায় এ বছর পেঁয়াজের ভালো ফলন হয়েছে লোহিত সাগরে ইয়েমেনের ৪টি ড্রোন ধ্বংস: যুক্তরাষ্ট্র বিএনপির একান্ত কাম্যই হলো যে কোনো উপায়ে ক্ষমতা দখল, জনকল্যাণ নয় : সেতু মন্ত্রী আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

ইতালির লাক্সারি ব্র্যান্ডের ‘ম্যাগি’ জুতোর দাম লাখ টাকা

  • আপডেট সময় শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯, ১২.২১ পিএম
  • ৩৩৩ বার পড়া হয়েছে

অনেকেই প্রচলিত কোনও পোশাকের থেকে একটু অন্যরকম কিছু ট্রাই করতে ভালবাসেন। এতে বৈচিত্রও যেমন আসে, তেমন সবার থেকে একটু আলাদাও দেখায় নিজেকে। তাঁদের জন্যই এক অভিনব জুতো নিয়ে এসেছে ইতালির এক সংস্থা। যাঁরা ম্যাগি ভালবাসেন তাঁরা এই জুতো ভাল  না বেসে পারবেন না।

 ইতালির লাক্সারি ব্র্যান্ড ‘বোত্তেগা ভেনেতা’ তাদের ‘প্রি-ফল ২০২০’ কালেকশনে এনেছে এই ম্যাগি জুতো। চিন্তার কিছু নেই এটি আসল ম্যাগির মতো দেখতে হলেও আসল ম্যাগি দিয়ে তৈরি নয়। চামড়া দিয়েই তৈরি।বোত্তেগার ভেনেতার ডায়েট প্রাডা নামে ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডলে ম্যাগি জুতোর দু’টি ছবি পোস্ট হয়েছে। যেটি ইতিমধ্যেই ৮৫ হাজারের উপর লাইক পেয়েছে।এই পোস্টে বেশ কিছু মজার কমেন্ট পড়েছে। তার মধ্যে কেউ কেউ লিখেছেন, ‘ক্ষুধার্ত’, কেউ আবার জানতে চেয়েছেন একটা গরম জলরোধী (হট ওয়াটার প্রুফ)  এর দাম প্রায় এক লক্ষ টাকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com