রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তালতলীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সম্পর্কিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত সিলেটে বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের বৈরুতে ইসরায়েলি বিমান হামলায় নিহত ৩১ তোফাজ্জল হত্যায় জড়িত অভিযোগে ঢাবির ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার চোখে গুলিবিদ্ধ ৬৮৫, দু’চোখ হারিয়েছেন ৯২ জন আসন্ন দুর্গাপূজা উপলক্ষে অবশেষে ইলিশ মাছ যাচ্ছে ভারতে কোটা সংস্কার আন্দোলন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রাথমিক তালিকায় ১৪২৩ মৃত্যু প্রধান উপদেষ্টা ২৩ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে যাচ্ছেন, ২৭ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ ফেসবুকে উস্কানি: তৃতীয় দফায় দুই পুলিশ সদস্য রিমান্ডে লক্ষ্মীপুরে টানা বৃষ্টিতে ফের বন্যার শঙ্কা!

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনালড ট্রাম্প অবহেলাকারি ও লক্ষ্যভ্রষ্ট বৃদ্ধ লোক : উত্তর কোরিয়া

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ৩.৩৭ পিএম
  • ২৪২ বার পড়া হয়েছে

উত্তর কোরিয়া যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনালড ট্রাম্পকে ‘অবহেলাকারি ও লক্ষ্যভ্রষ্ট বৃদ্ধ লোক’ বলে অপমান করেছে। প্রেসিডেন্ট ট্রাম্প উত্তর কোরিয়ার নেতা কিম জং উন সম্পর্কে টুইটারে লেখার পর উত্তর কোরিয়া এভাবে তার উত্তর দেয়।

ট্রাম্প কিম সম্পর্কে লেখেন, কিম অত্যন্ত বুদ্ধিমান যদি তিনি শত্রুতাপূর্ণ মনোভাব প্রদর্শন করেন তাহলে তিনি অনেক কিছু হারাবেন। ট্রাম্প আরও বলেন, কিম নিশ্চয়ই চান না যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের সঙ্গে সম্পর্ক অকার্যকর করতে বা নভেম্বরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে হস্তক্ষেপ করতে। উত্তর কোরিয়ার সাবেক পারমাণবিক আলোচক কিম ইয়ং চল এক বিবৃতিতে জানান উত্তর কোরিয়ার হারাবার কিছু নেই। তিনি বলেন যুক্তরাষ্ট্র আমাদের সব কিছু কেড়ে নিলেও আমাদের আত্মসম্মান, শক্তি এবং যুক্তরাষ্ট্রের প্রতি তীব্র ক্ষোভ অপসারণ করতে পারবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com