শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাগর -রুনি হত্যার বিচারের দাবীতে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্যের মানববন্ধন ইসলামী ব্লাড ফাউন্ডেশন বাংলাদেশের নির্বাচন ৪ অক্টোবর ২৪ আন্দোলনে গুলির মুখে বুক পেতে দিয়েছি ঢাকা বিশ্ববিদ্যালয়ে চোর সন্দেহে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩ একনেকে ১,২২২.১৪ কোটি টাকার ৪টি প্রকল্প অনুমোদন বেক্সিমকো দেখভালে রিসিভার নিয়োগের আদেশ প্রকাশ আগস্ট মাসে দেশে সড়ক দুর্ঘটনায় ৪৭৬ জন নিহত পরিবেশগত ছাড়পত্রবিহীন ইটভাটার কার্যক্রম বন্ধ করা হবে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন: স্বরাষ্ট্র উপদেষ্টা চট্টগ্রামের সিমেন্স হোস্টেল এলাকা হতে তাহামিনা নামে ১৬ বছরের এক কিশোরী নিখোঁজ।

র‌্যাবের অভিযানে হাতিরঝিল হতে ১২৯৬ ক্যান বিয়ার উদ্ধার আটক ২

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯, ৩.১০ পিএম
  • ৫৭৮ বার পড়া হয়েছে

চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ সেøাগানকে মূলমন্ত্র হিসাবে হৃদয়ে ধারণ করে সাম্প্রতিক সময়ে র‌্যাবের ব্যাপক মাদক বিরোধী অভিযানের কারণে মাদকের সাথে সংশ্লিষ্ট গডফাদার, পৃষ্টপোষক, মাদক ব্যবসায়ী ও মাদক সেবীরা অনেকাংশেই কোনঠাসা হয়ে পড়েছে। তদুপরি কতিপয় কুখ্যাত মাদক ব্যবসায়ী আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিনিয়ত অভিযানে দিশেহারা হয়ে নানাবিধ কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। মাদক ব্যবসা রোধকল্পে র‌্যাব নিরলসভাবে প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩ প্রতিদিনের ন্যায় ০৪/১২/২০১৯ তারিখ ০৫৩০ ঘটিকার সময় ঢাকা মহানগরীর হাতিরঝিল থানাধীন, রামপুরা, হাতিরঝিল, ৪৬৪/এইচ ডিআইটি রোড ইসলাম টাওয়ার এর সামনে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনাকালে একটি পিকআপ দ্রুত গতিতে চেকপোষ্টের দিকে আসতে থাকে। উক্ত পিকআপটিকে থামানোর নির্দেশ দিলে আসামীরা পিকআপটি থামিয়ে এর ভিতর হতে বাহির হয়ে পালানোর চেষ্টাকালে আসামী ১। মোঃ বিল্লাল হোসাইন (৩৭), জেলা-বগুড়া এবং ২। মোঃ রিপন সরকার (২২), জেলা-বগুড়াদ্বয়কে আটক করা হয়। মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত পিকআপটি জব্দ এবং তল্লাশী করে পিকআপ এর পিছন হতে ১২৯৬ ক্যান বিয়ার (যার আনুমানিক মূল্য ১২৯৬ ঢ ৪০০=৫,১৮,৪০০/- টাকা), ০২ মোবাইল ফোন এবং নগদ ১১,০০০/- টাকা উদ্ধার করা হয়। ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশলে বিয়ার সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে বিভিন্ন কৌশলে পরিবহন এর মাধ্যমে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com