রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ভাঙ্গায় পৃথক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত চার। বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের সূচি প্রকাশ আম পরিবহনের জন্য চালু হচ্ছে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশের বাজারে সোনার দাম আরও বাড়লো প্রতি ভরি ১১৭২৮২ টাকা সরকারের ভিত আছে বিধায়ই পরপর চারবার আমরা রাষ্ট্র ক্ষমতায় :পররাষ্ট্রমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্যপদ দেওয়ার প্রস্তাব পাস হয়েছে সাধারণ পরিষদে জিম্বাবুয়েকে ৫ম্যাচ সিরিজে হোয়াইটওয়াশের দ্বারপ্রান্তে বাংলাদেশ আগামীকাল এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে ভারতের সাথে শত্রুতা করে বিএনপি দেশের ক্ষতি করেছে : সেতুমন্ত্রী

লক্ষ্মীপুরের রায়পুরে জোরপূর্বক সম্পত্তি দখল করে বিল্ডিং নির্মাণ ও মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ! 

  • আপডেট সময় রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯, ৬.০৯ পিএম
  • ৮১৭ বার পড়া হয়েছে
 অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরে জোরপূর্বক জমি দখল করে বিল্ডিং বাড়ি নির্মাণ করাকে কেন্দ্র করে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগের ভিত্তিতে জানা গেছে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডস্থ কাজিমউদ্দিন জমাদ্দার বাড়ির অহিদ মিয়ার ছেলে প্রবাসী মিল্লাত হোসেন (৩৪) ও মোঃ সোহাগ (২৭) দুই সহোদর ভাই মিলে একই বাড়ির জহুরুল হকের ছেলে দিনমজুর আলমগীর হোসেন (৩৮) বিল্লাল হোসেন (৩৪), আব্দুল কাদের(২৮) ও মাহিনুর বেগম (৩৬)এর ৩১৭১ দাগের দেড় শতাংশ জমি সম্পন্ন অবৈধভাবে জোরপূর্বক দখল করে বিল্ডিং নির্মাণ করছেন।
এতে বাধা দিতে গেলে মিল্লাত হোসেন প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য একের পর এক মামলা ( যার নাম্বার জিআর ২৪৪/১৯, অপর আরেকটি মামলা  মিথ্যা ও ভুয়া প্রমাণিত হলে সর্ব আদালতে অগ্রহণযোগ্য হয়) দিয়ে হয়রানি করছে বলে অভিযোগে জানা গেছে।
এতে সম্পূর্ণ ভাবে হয়রানি ও উদ্দেশ্যপ্রণোদিত হয়ে মিল্লাত হোসেন গংরা মারধরের মিথ্যা মামলা দিয়ে আলমগীরকে সাতদিন পর্যন্ত জেল খাটিয়েছেন। দিনমজুর আলমগীর, বিল্লাল, কাদের ও শাহিনুর বেগম গরিব নিরীহ অসহায় হওয়ার কারনে এলাকায় ন্যায্য বিচার থেকে বঞ্চিত বলে তারা উল্লেখ করেন। অপরদিকে মিল্লাত ও সোহাগরা প্রবাসী হওয়ার দরুন অর্থের বিনিময়ে সকল কিছু ম্যানেজ করে নেন বলেও জানা গেছে।
এতকিছুর পরও আলমগীর, বিল্লাল, কাদের ও মাহিনুর বেগমের পৈতৃক সম্পত্তিতে জবরদখল করে বিল্ডিং নির্মাণ কাজ অব্যাহত রেখেছেন মিল্লাত হোসেন ও সোহাগ দুই ভাই। এতে বাধা দিতে গেলে মিল্লাত গংরা প্রাণনাশের হুমকি ধমকি দিচ্ছে বলে জানা গেছে।
এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সোহেল হোসেন বলেন -ঘটনাটা আমাকে আলমগীর জানিয়েছিল। মিল্লাত হোসেন যে প্লটে বিল্ডিং করতেছে ওই প্লটে আলমগীর, বিল্লাল ও কাদের জমি পাবে বলে জেনেছি। এ বিষয়ে মিল্লাতদেরকে সালিশে বসতে বলেছিলাম তারা বসে নাই। তাদের বক্তব্য হলো তারা জমি খরিদ করেছে।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান কামাল কে ফোনে চেষ্টা করে পাওয়া যায়নি বলে তার বক্তব্য নেয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com