বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামের সিমেন্স হোস্টেল এলাকা হতে তাহামিনা নামে ১৬ বছরের এক কিশোরী নিখোঁজ। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১৬ দিন ধরে প্রেমিকার অবস্থান, খবর পেয়ে পালালেন প্রেমিক  বরগুনায় আউশ ধানের শস্য কর্তন ও মাঠ দিবস পালিত ভারতের বিপক্ষে টেস্ট জয়ের লক্ষ্যেই মাঠে নামবে বাংলাদেশ বাংলাদেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ২৪ বিলিয়ন ডলার ছাড়িয়েছে। ম্যাজিস্ট্রেসি ক্ষমতায় কী কী করতে পারবে সেনাবাহিনী বেসরকারি চ্যানেলে বিটিভির সংবাদ সম্প্রচারের প্রয়োজন নেই কৃষি গবেষণা নিয়ে স্ট্যান্ডার্ড চার্টার্ডের সাত উদ্যোগ কিডনি ফাউন্ডেশন সিলেটে অক্সিজেন প্ল্যান্ট স্থাপনে ব্র্যাক ব্যাংকের সহায়তা স্যার আবেদ কিডনি ডায়ালাইসিস ফান্ডেও অর্থ সহায়তার ঘোষণা হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশের দুর্বল ব্যাটিংয়ে হতাশ ক্রিকেটপ্রেমীরা

  • আপডেট সময় শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯, ৩.২৫ পিএম
  • ৩০৯ বার পড়া হয়েছে

কলকাতার ইডেন গার্ডেন্সে ঐতিহাসিক গোলাপি ম্যাচ বা পিংক টেস্টে মুখোমুখি হলো ভারত বাংলাদেশ। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সচিন তেন্ডুলকর থেকে শুরু করে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এরকমই সব আন্তর্জাতিক ব্যক্তিত্বদের উপস্থিতিতে আজকের ম্যাচ অনুষ্ঠিত হয়।

এদিন গোলাপি বলে প্রথম টেস্ট খেলতে নামে ভারত-বাংলাদেশ। এই টেস্ট ম্যাচ নিয়ে প্রবল উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। কিন্তু সব কিছুকেই যেন হতাশ করে দেয় বাংলাদেশের দুর্বল ব্যাটিং। এখন সবার মনে একটাই প্রশ্ন, টেস্ট তিনদিন গড়াবে তো!এদিন গোলাপি বলে ইডেনে প্রথম উইকেট পেলেন ইশান্ত শর্মা।

এর আগে ইডেনে ঘন্টা বাজিয়ে খেলার সূচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পাশে দাঁড়িয়ে তখন হাততালি দেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পুত্র জয় শাহ। ছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিও।

সর্বশেষ খবর অনুযায়ী এদিন ১০৬ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ ক্রিকেট দল এবং ১১৭ রান করা পর্যন্ত দু’উইকেট হারায় ভারতীয় টিম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com