শনিবার, ১০ জুন ২০২৩, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সভা অনুষ্ঠিত রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযানে ৪৭ জন গ্রেফতার মোহাম্মদপুর থেকে কষ্টি পাথরের মূর্তি উদ্ধার, গ্রেফতার ০৩ নৌকার মনোনয়ন প্রত্যাশী ঈশ্বরগঞ্জের জননেতা আবদুছ ছাত্তার সাবেক এমপি ফরিদপুর জেলা ও মহানগর যুবদলের  বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ১০ দিনব্যাপী “সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৩” “নতুন যৌবনের দূত” চট্টগ্রামে বিআরটিএ ঝামেলা ছাড়াই স্ক্রাপকরণ শেষ রিপ্লেসমেন্ট সিএনজি দেওয়ার দাবি মুম্বইয়ে এক নারীকে খুন করার পর কুকুরদের খাওয়ান দেহাংশ বিশ্বের সবচেয়ে দামী শহর আমেরিকার নিউ ইয়র্ক মেসির আগমনের খবর শুনেই ১৪০০ গুণ বেড়ে গেল টিকিটের দাম

ইসরাইলী যুদ্ধ বিমান ইরানি ও সিরীয় সামরিক লক্ষ্যবস্তুতে আঘাত হানে।

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৫.১৯ পিএম
  • ৩৭৯ বার পড়া হয়েছে

ইজরায়েল নিয়ন্ত্রিত গোলান হাইটসে ইরান ও সিরিয়ার রকেট হামলার প্রতিশোধ নিতে দামাস্কাসের অদূরে ইরানি ও সিরীয় সামরিক লক্ষ্যবস্তুতে আঘাত হানে ইসরাইলী যুদ্ধ বিমান।

হামলার লক্ষ্যমাত্রা ছিল ইরানের এলিট কুর্দী বাহিনীর অস্ত্র গুদাম ধ্বংস করা। সিরীয় আরব সংবাদ সংস্থা জানিয়েছে, বিমান হামলায় দুই বেসামরিক নাগরিক নিহত হন। তবে ব্রিটিশ ভিত্তিক সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস বলছে, এতে ১১ জন মারা গেছেন।

ইজরায়েলী প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু বুধবার এক বিবৃতিতে বলেন তিনি ‘ সাফ জানিয়ে দিয়েছেন যে আমাদের যারা আঘাত করবে, আমরা তাদের আঘাত করব।

ইরানের রাষ্ট্র পরিচালিত মিডিয়া সিরিয়ায় বুধবারের হামলার বিষয়টি নিশ্চিত করেছে। ২১ জানুয়ারি ইরানে সামরিক টার্গেটে ধারাবাহিক বিমান হামলা শুরু হওয়ার পর থেকে সিরিয়ার ওপর ইসরায়েলের বুধবারের হামলা সবচেয়ে তীব্র ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com