সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নগরকান্দায় প্রশাসনের নাকের ডগায় তৈরি হচ্ছে অনুমোদনহীন ইজিবাইক ইন্দোনেশিয়ায় স্কুলবাস দুর্ঘটনায় ১১ জন নিহত মাগুরায় অংকে ফেল করায় চারতলা থেকে লাফ দিয়ে গুরুতর আহত এসএসসির খাতা চ্যালেঞ্জ সোমবার থেকে, যেভাবে করবেন আবেদন এসএসসি ও সমমানের পরীক্ষায় অকৃতকার্য ৫১টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী কারিগরি শিক্ষা বোর্ডের পাসের হার ৮১ দশমিক ৩৮ শতাংশ শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী ভাঙ্গায় পৃথক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত চার। বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের সূচি প্রকাশ আম পরিবহনের জন্য চালু হচ্ছে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’

যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদের গোয়েন্দা কমিটি ট্রাম্পের বিরুদ্ধে অভিশংসন তদন্তের চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে

  • আপডেট সময় বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯, ৮.০৭ পিএম
  • ৩৪৭ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদের গোয়েন্দা কমিটি প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে অভিশংসন তদন্তের চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে।

বুধবারের সাক্ষীদের তালিকায় রয়েছেন ইউক্রেনে যুক্তরাষ্ট্রের চার্জ দ্যা আফেইরস ওয়িলিয়াম টেইলর এবং যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের ইউরোপিয়ান ও ইউরেশিয়া ব্যুরোর উপ সহকারী মন্ত্রী জর্জ কেন্ট। টেইলর এবং কেন্ট উভয়ই গত কয়েক সপ্তাহের মধ্যে রুদ্ধদার কক্ষে ইতিমধ্যেই সাক্ষ্য দিয়েছেন।

প্রতিনিধি পরিষদ সাক্ষ্যদানের অনুলিপি প্রকাশ করেছে যেখানে কর্মকর্তারা বিস্তারিত জানিয়েছেন যে প্রেসিডেন্ট ট্রাম্প এবং তার সহায়তাকারীরা, ২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনের প্রধানতম প্রতিপক্ষ ও সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন এবং তার ছেলে হান্টার বাইডেনের বিরুদ্ধে তদন্ত শুরু করার জন্য ইউক্রেনকে অনুরোধ করেন। এবং একটি অনাবৃত তত্ত্ব যে ২০১৬ সালের নির্বাচনে রাশিয়া নয় ইউক্রেন হস্তক্ষেপ করেছিল।ট্রাম্প সোমবার এই তদন্তের সমালোচনা করে বলেন ‘এটি একেবারেই একপেশে ছিদ্রান্বেষণ’। ট্রাম্প টুইটারে যুক্তরাষ্ট্রের ইতিহাসে নিজেকে সবচেয়ে স্বচ্ছ প্রেসিডেন্ট দাবী করে বলেন তিনি এই সপ্তাহে তার সঙ্গে ইউক্রেনের প্রেসিডেন্টের সেই টেলিফোনে আলাপের অনুলিপি প্রকাশ করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com