শনিবার, ২৯ জুন ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অনলাইন প্রিপেইড গ্যাস বিল পরিশোধের সুবিধা দিতে জালালাবাদ গ্যাস, বিকাশ এবং ব্র্যাক ব্যাংকের মধ্যে ত্রি-পক্ষীয় চুক্তি আফগানিস্তানকে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা বলিভিয়ায় ব্যর্থ অভ্যুত্থান; সেনা প্রধান গ্রেফতার ডিবির অভিযানে এমপি আনার হত্যায় জড়িত আরো দুইজন সীতাকুণ্ডে গ্রেফতার রাসেল্স ভাইপারের এন্টিভেনম বাংলাদেশের প্রত্যেক হাসপাতালে আছে : স্বাস্থ্যমন্ত্রী ভারতের ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য আম, ইলিশ ও রসগোল্লা পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশুদের বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর জ্ঞানের মাধ্যমে গড়ে তোলার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর নেটওয়ার্কের সক্ষমতা বাড়াতে এআই যুক্ত করার ঘোষণা হুয়াওয়ের পিরোজপুরে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অথের্র চেক বিতরণ কাউখালীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের মাঝে হাইজিন কিট বিতরন

গাইবান্ধায় বিয়ের প্রলভন দিয়ে অবৈধ ভাবে মেলা মেশা কিশোরী গর্ভবতী

  • আপডেট সময় শনিবার, ২৫ জুলাই, ২০২০, ৮.৩৮ পিএম
  • ২১০ বার পড়া হয়েছে

এইচ আর হিরু গাইবান্ধাঃ গাইবান্ধার কুপতলায় আজগার আলীর ছেলে শাহিদ মিয়ার মেয়ে সুরাইয়ার সাথে দক্ষিন দূর্গাপুর গ্রামের জেনাত মুন্সির ছেলে আতিয়ার রহমান এর প্রেমের সম্পর্ক গড়ে তোলে অন্তঃসন্তা করে গর্ভপাতের করার অভিযোগ পাওয় গেছে। সুরাইয়াকে বিয়ে করতে অস্বীকার করছে লম্পট আতিয়ার রহমান।

গাইবান্ধা সদর থানার এজাহার সূত্রে জানা গেছে, গাইবান্ধা সদর উপজেলার কুপতলা গ্রামের মৃত আজগার আলীর ছেলে শাহিদ এর মেয়ে সুরাইয়ার দক্ষিন দূর্গাপুর গ্রামের জেনাত মুন্সির আতিয়ার রহমান এর বাড়ি পাশাপাশি হওয়ায় শাহিদ মিয়ার মেয়ে সুরাইয়াকে বিভিন্নভাবে ফুসলিয়ে প্রলোভন দিয়ে বিয়ে করার প্রলভন দিয়ে সম্পর্ক গড়ে তোলে শারিরীক সম্পর্ক ঘটায়। একাধিকবার ওই মেয়ের সাথে শারিরীক সম্পর্ক করার কারনে প্রায় ৬মাস আগে ৪মাসের অন্তসন্তা হয়ে পড়ে মেয়েটি।

এতে করে সুরাইয়া তার পরিবারে বিষয়টি গোপন করলে ছেলেটি কৌশলে মেয়েটির গর্ভের বাচ্চা নষ্ট করার জন্য ট্যাবলেট খাওয়ালে মেয়েটির রক্তক্ষরন হলে ছেলেটি তার বাড়িতে রেখে মেয়েটির গর্ভপাত ঘটায়। পরে এজাহারের ৪ ও ৫ নং আসামী আমেনা বেওয়া ও মরিয়ম বেগম আতিয়ার এর সাথে বিয়ে দেয়ার প্রতিশ্রুতির নাম করে বাচ্চা প্রসবের বিষয়টি পরিবারে না জানাতে মেয়েকে নিষেধ করে।

এরপর পুনরায় অভিযুক্ত আতিয়ার রহমান মেয়েটিকে বিবাহের প্রতিশ্রুতি দিয়ে সুরাইয়াকে নিয়ে বিভিন্নস্থানে ঘুরে বেড়ানোর পর গত ৩০ মে ২০২০ ইং তারিখে মেয়ের মা আত্বীয়ের বাড়িতে থাকার সুযোগে ঐদিন রাত ১১টা ৩০ মিনিট ও ১লা জুলাই ২০২০ইং তারিখ রাত ১২টা ৩০ মিনিট হতে রাত্রি ৩ টা পর্যন্ত একাধিকবার শারিরীক সম্পর্ক করে ভোরে চলে যায়।

পরে উক্ত সুরাইয়া আতিয়ার রহমান এর অন্য যায়গায় বিয়ের কথাবার্তা শুনে অভিযুক্ত ছেলের সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে আতিয়ার কল রিসিভ করেনি। অন্যদিকে ২৩ জুলাই ২০২০ ইং তারিখ দুপুর ২টায় মেয়েটি ছেলেটির বাড়িতে গেলে ২ ও ৫ নং আসামী বদিয়াজ্জামান ও মরিয়ম বেগম মেয়েটিকে বলে তার ছেলের সাথে বিয়ে হবে না এবং সম্পর্ক থাকার বিষয়টি অস্বীকার করলে সুরাইয়া কৌশলে বাচ্চা নষ্ট করার বিষয়টি সেখানে জানালে ২ ও ৫ নং আসামী বদিয়াজ্জামান ও মরিয়ম বেগম তাকে মেরে বাসা থেকে বের করে দিয়ে গেটে তালা লাগিয়ে দেয়।

সে এখন বিচারের আশায় আইন সহ সমাজ পতিদের দাড়ে দাড়ে ঘুরছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com