শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী নাশকতা ও তাণ্ডবে সম্পৃক্ত থাকার অভিযোগে ছাত্র শিবিরের ১৪ নেতাকর্মী গ্রেপ্তার পিরোজপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু নারী এশিয়া কাপের সেমিফাইনালে বাংলাদেশকে ১০ উইকেটে বিধ্বস্ত করে ফাইনালে ভারত যাত্রাবাড়িতে ২ পুলিশ হত্যার অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ নরসিংদী জেলা কারাগার থেকে পালানো ৪৮১ কয়েদির আত্মসমর্পণ নরসিংদী কারাগারের ৮৫টি অস্ত্র ও ৭ হাজার গুলি উদ্ধার হয়নি আন্দোলন দমনে বেআইনিভাবে প্রাণঘাতী অস্ত্র ব্যবহারের প্রমাণ পেয়েছে অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আমার কথা বিকৃত করা হয়েছে শিক্ষার্থীদের রাজাকার বলিনি :প্রধানমন্ত্রী অগ্রীম টিকিট কিনেছেন তাদের টাকা ফেরত দিচ্ছে বাংলাদেশ রেলওয়ে

অসামাজিক কার্যকলাপের দায়ে ইপিজেডে নারী-পুরুষ আটক ০২

  • আপডেট সময় শনিবার, ১ জুন, ২০২৪, ৮.১৮ পিএম
  • ৪২ বার পড়া হয়েছে

মোঃ শহিদুল ইসলাম
বিশেষ সংবাদদাতাঃ-চট্টগ্রাম নগরীর সিএমপি”র ইপিজেড থানাধীন এলাকার বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে অশ্লীল ও অসামাজিক কাজে লিপ্ত থাকাকালিন অবস্থায় আসামী সাগর আহম্মেদ (৪৫) ও রোমেনা আক্তার (৩২) দ্বয়দের গ্রেফতার করেন।

ইপিজেড থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মাদ হোসাইন”র নির্দেশনায়,এসআই (নিঃ) মোঃ শাহ জাহান সাথে সঙ্গীয় অফিসার ফোর্স সহ থানা এলাকায় মোবাইল-৫১ (দিবা) ডিউটিতে নিয়োজিত থাকা কালীন গত ৩০ মে ২০২৪; ১৯.৪৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে ইপিজেড থানাধীন বিভিন্ন হোটেলে অভিযান পরিচালনা করিয়া আসামী সাগর আহম্মেদ (৪৫) ও রোমেনা আক্তার (৩২) দ্বয়দের অশ্লীল ও অসামাজিক কাজে লিপ্ত থাকাকালিন অবস্থায় গ্রেফতার করেন।

অভিযুক্তের নাম ও ঠিকানাঃ ১। সাগর আহম্মেদ (৪৫), পিতা-মৃত ইসহাক মৃধা, মাতা-আনোয়ারা বেগম, সাং-আধুনা, ওয়ার্ড নং ০৩, পোঃ সরিকল, থানা-গৌরনদী, জেলা-বরিশাল, বর্তমানে-১৪ নং কলোনী রোড, বেলাল এর কলোনী, রুম নং ০৩, থানা-পতেঙ্গা, জেলা-চট্টগ্রাম।
২। রোমেনা আক্তার (৩২), পিতা-আলী হোসাইন, স্বামী-মৃত মোঃ ফারুক, সাং-মাঝিরকাটা গর্জনিয়া, আলী হোসাইনের বাড়ী, থানা-রামু, জেলা-কক্সবাজার, বর্তমানে-টেকের মোড়, কর্ণফুলী মডেল স্কুলের পাশে, হুজুরের বাড়ি, থানা-বন্দর, জেলা-চট্টগ্রাম।

উক্ত আসামীদ্বয়দের পুলিশ স্কটের মাধ্যমে বিচারের নিমিত্তে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com