শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার গ্রেফতার-৪ ডিরেক্টরস গিল্ড বাংলাদেশ এর ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী কাউখালীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত নাজিরপুরে খালের বর্জ্য অপসারন ও দখলমুক্ত করতে প্রশাসন সাংবাদিক ও সুধীদের সাথে মতবিনিময় যৌতুকের দাবিতে কলেজছাত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ প্রথম ৬ মাসে ব্র্যাক ব্যাংকের ৫,৫০০ কোটি টাকার নিট ডিপোজিট প্রবৃদ্ধি অর্জন প্রেমিকের বিশেষ অঙ্গের ৯০ ভাগ কেটে পালালেন প্রেমিকা, প্রশাসন ভাঙলেন হোটেল কাউখালীতে সেতু ভেঙে চলাচলে চরম ভোগান্তি পিরোজপুরে সার্বজনীন পেনশন স্কিম সম্পর্কে উদ্ভূতকরণ সভা অনুষ্ঠিত নিরাপদ পানি নিশ্চিতে ইপিআরসির সভা

ঠাকুরগাঁওয়ে ত্রি-চক্র গাড়ি লোড-আনলোড ইজারাদারদের সংবাদ সম্মেলন

  • আপডেট সময় শুক্রবার, ১৭ জুলাই, ২০২০, ৫.১৫ পিএম
  • ৬৪৫ বার পড়া হয়েছে

মোঃমনসুর ইসলাম,রুহিয়া( ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁও পৌর এলাকার তিন চাকা বিশিষ্ট যানবাহন ও মালবাহী গাড়ি লোড-আনলোড ইজারাদারদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ জুলাই) ঠাকুরগাঁও পুরাতন বাসস্টান্ড এলাকার জেলা ইজি বাইক মালিক ও শ্রমিক অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

ওই সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মালবাহী গাড়ি লোড-আনলোড ইজারাদার ইন্দ্রজিত গুহ ঠাকুরতা ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ইজারাদার আবু বক্কর সিদ্দিক। এ সময় উপস্থিত ছিলেন জেলা ট্রাক-ট্যাঙ্কলরী-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক জাকারিয়া প্রামানিক ও ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী। সংবাদ সম্মেলনে জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় ইজারাদাররা বলেন, ঠাকুরগাঁও পৌরসভার অনুমতিক্রমে ও কেবলমাত্র নির্দেশিত নির্দিষ্ট পয়েন্টগুলোতেই বৈধভাবে পৌরসভা এলাকায় টোল আদয় করা হচ্ছে। অথচ কিছু সংবাদ মাধ্যমে টোল আদায়কে চাঁদাবাজি হিসেবে আখ্যা দিয়ে সংবাদ প্রকাশিত করেছে যা পুরোটাই ভিত্তিহীন। বৈধভাবে ঠাকুরগাঁও পৌরসভা কর্তৃপক্ষ ইজারা বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে পৌরসভা এলাকায় টোল আদায়ের জন্য দরপত্র আহ্বান করে।

এর প্রেক্ষিতেই সর্বোচ্চ দরদাতা নির্বাচিত ব্যক্তিরা পৌরসভা এলাকায় টোল আদায় করছেন। এ ব্যাপারে পৌর মেয়র মির্জা ফয়সল আমিনের কাছে জানতে চাইলে তিনি জানান, ইজারা বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে ও টোল আদায়ের জন্য দরপত্র আহ্বান করে পৌর এলাকায় ৭টি পয়েন্টে তিন চাকা বিশিষ্ট যানবাহনের টোল আদায় এবং ৪টি পয়েন্টে মালবাহী গাড়ি লোড-আনলোড টোল আদায় পয়েন্ট হিসেবে টেন্ডার দেওয়া হয়েছে। এ প্রক্রিয়া পুরোটাই বৈধপথে করা হয়েছে। এসব পয়েন্টের বাইরে যদি কেউ টোল আদায় করে থাকে এর জন্যে পৌর কর্তৃপক্ষ দায়ী নয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com