শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সরকার এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ করেছে তিউনিসিয়া উপকূলে মারা যাওয়া আট বাাংলাদেশির মরদেহ দেশে পৌঁছেছে সুখের টানে শাকিব খানে তৃতীয় বিয়ে এসো গৌরীপুর গড়ির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন স্বামী-কর্তৃক স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্ত্রীর মামলা আওয়ামী লীগ চায় না বিএনপি ভেঙে যাক বিএনপির ভেতরে ভাঙনের জন্য দলটির নেতারাই দায়ী :ওবায়দুল কাদের তীব্র গরমে হার্ট ভালো রাখবেন কীভাবে সালমান খানের বাড়িতে গুলিকাণ্ডে অভিযুক্তের পুলিশি হেফাজতে আত্মহত্যা কলকাতায় বাবার হাতে খুন হলো ছেলে ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা

পরবর্তী এশিয়া কাপ হতে পারে শ্রীলঙ্কায়

  • আপডেট সময় শনিবার, ১১ জুলাই, ২০২০, ১২.১৫ পিএম
  • ৪৭৯ বার পড়া হয়েছে

করোনাভাইরাসের কারণে দুদিন আগেই স্থগিত হয়েছে এশিয়া কাপ ক্রিকেট। পরবর্তী এশিয়া কাপ কোথায় হচ্ছে, তা নিয়ে এরই মধ্যে আলোচনা শুরু হয়ে গেছে। আগামী বছর এশিয়ার ক্রিকেটের সবচেয়ে বড় আসরটি শ্রীলঙ্কায় হতে পারে। সে লক্ষ্যেই নাকি কাজ করছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)।

গত বৃহস্পতিবার এক বিবৃতিতে এসিসি জানিয়েছে, করোনাভাইরাসের কারণে আসন্ন সেপ্টেম্বরে এশিয়া কাপ আয়োজন করা সম্ভব হচ্ছে না। আসরটি আগামী বছর আয়োজনের চেষ্টা করা হবে বলে জানিয়েছে তারা।

বিবৃতিতে এসিসি জানায়,  নির্ধারিত সময়ে এশিয়া কাপ আয়োজনে এসিসির আগ্রহ থাকলেও বিভিন্ন দেশের ভ্রমণে নিষেধাজ্ঞা, কোয়ারেন্টিনে থাকার বাধ্যবাধকতা, স্বাস্থ্যঝুঁকি, সামাজিক দূরত্বের প্রয়োজনীয়তা, বাস্তবতা বিবেচনা করে টুর্নামেন্ট স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এর আগে গত বুধবার নিজের জন্মদিনে এক ইনস্টাগ্রাম আড্ডায় সৌরভ বলেছিলেন, ‘করোনাভাইরাসের জেরে সেপ্টেম্বরে অনুষ্ঠেয় এশিয়া কাপ হচ্ছে না। ডিসেম্বরে পুরো একটা সিরিজ হতে পারে।

সৌরভের এই মন্তব্যের জবাবে পিসিবির মিডিয়া ডিরেক্টর সামিমুল হাসান বলেন, ‘সৌরভ যে মন্তব্য করেছেন, এর কোনো ভিত্তি নেই। প্রতি সপ্তাহেই একটা করে মন্তব্য করলেই তার ভিত্তি থাকে না। এশিয়া কাপ নিয়ে কোনো সিদ্ধান্ত এশিয়ান ক্রিকেট কাউন্সিলই নেবে। একমাত্র এসিসির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনই এশিয়া কাপ নিয়ে ঘোষণা দিতে পারেন। আমি যত দূর জানি, এসিসির পরের বৈঠক কবে, সেটাই এখনো ঠিক হয়নি।

এবারের এশিয়া কাপ পাকিস্তানে হওয়ার কথা থাকলেও পাকিস্তানে গিয়ে খেলতে আপত্তি জানায় বিসিসিআই। তাই পিসিবি এশিয়া কাপ আয়োজনের জন্য শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলে। এখন এশিয়া কাপ বাতিল হয়ে গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com