মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাংবাদিক খালেক’র পিতার মৃত্যুতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র শোক যশোরে ৩ কোটি ৫০ লাখ টাকা স্বর্ণ জব্দ, আটক ২ চাঁদপুরে নিষেধ অমান্য করে জাটকা ধরায় ১৪ জেলেকে এক মাস করে কারাদণ্ড তথ্য চাইতে গিয়ে কোনো সাংবাদিক যাতে হেনস্তা বা হয়রানির শিকার না হয় সেটা নিশ্চিত করা হবে : মোহাম্মদ আলী আরাফাত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম এই বাংলার মাটি থেকে মুছে ফেলার সাধ্য কারো নেই :সেতুমন্ত্রী বিএনপি রমজান মাসে গরিব মানুষের মধ্যে ইফতার বিতরণ না করে সরকারের সমালোচনা করে : প্রধানমন্ত্রী কাস্তোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস অবমাননা গৌরীপুরে এ্যাডরা বাংলাদেশ কর্তৃক বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন সবুজবাগ মানবতার দেয়াল উদ্দ্যেগে পথচারী রোজদার ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ সিবীচে নতুন দোকান বসানোকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে বাঘবিতান

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস: প্রথম ম্যাচে নীল দলের সহজ জয়

  • আপডেট সময় শনিবার, ৬ মার্চ, ২০২১, ৬.৩৪ পিএম
  • ২১৪ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস নারী ইভেন্টের উদ্বোধনী ম্যাচে সহজ জয় পেয়েছে সালমাদের নীল দল। ১০ উইকেটে তারা বাংলাদেশ লাল দলকে হারিয়েছে।
আজ শনিবার সকালে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টুর্ণামেন্টের নারী ইভেন্ট শুরু হয়। উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।
সকাল সাড়ে ১০টায় খেলা শুরু হয়। এর আগে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন সালমারা। ৫০ ওভারের ওয়ানডে খেলায় মাঠে নেমে ঝিলিক-অর্থীদের লাল দল সুবিধা করতে পারেনি। মাত্র ২৮ দশমিক ১ বলে সবগুলো উইকেট হারিয়ে ৬৩ রানে গুটিয়ে যায় লাল দল।
দলের পক্ষে জিন্নাত আসিয়া অর্থী ৫১ বল খেলে সর্বোচ্চ ২১ রান সংগ্রহ করেন। দ্বিতীয় সর্বোচ্চ করেন রুবাইয়া হায়দার ঝিলিক ৪৫ বলে ১০। ফারিহা তৃষ্ণা আর সালমার বোলিং তোপে বাকিরা দ্রুত সাজঘরে ফিরেন।
নীল দলের ফারিহা ইসলাম তৃষ্ণা ১০ ওভারে ১৩ রান খরচ করে ৬ উইকেট তুলে নেন। দলীয় অধিনায়ক সালমা ১৪ রান দিয়ে শিকার করেন ২ উইকেট।
লাল দলের দেওয়া ৬৪ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতেই জয় নিশ্চিত করে সালমারা। মুর্শিদা খাতুন ৩৯ বলে ২৫ ও শামীমা সুলতানা ৫৭ বল খেলে ৩১ রান তুলেন। অতিরিক্ত যোগ হয় আরও ৪ রান।
আগামী ৮ মার্চ সবুজ দল-নীল দল ও ১০ মার্চ লাল দল-সবুজ দল ম্যাচ খেলবে। ১২ মার্চ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। টুর্ণামেন্টের সবগুলো খেলা সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
বাংলাদেশ লাল দল: রুবাইয়া হায়দার ঝিলিক, শারমিন আক্তার সুপ্তা, নিগার সুলতানা জ্যোতি (উইকেট রক্ষক), লতা ম-ল, ফাহিমা খাতুন, নাহিদা আক্তার, জিন্নাত আসিয়া অর্থী, সুরাইয়া আজমিন, লাবনী আক্তার, পূজা চক্রবর্তী, লেকী চাকমা, রাবেয়া খাতুন, মর্জিনা আক্তার মিম, সাবাকুন নেহার চৈতি ও আফিয়া আনাম প্রত্যাশা।
বাংলাদেশ নীল দল: মুর্শিদা খাতুন, ফারজানা হক পিংকী, একা মল্লিক, শামিমা সুলতানা (উইকেট রক্ষক), ইশমা তানজিম, সালমা খাতুন, সোবহানা মোস্তারি, জাহানারা আলম, রাবেয়া খান, ফারিহা ইসলাম তৃষ্ণা, স্বর্ণা আক্তার, মুমতা হেনা হাসনাত, ফাল্গুনী চৌধুরী বন্যা, উন্নতি আক্তার, রেয়া আক্তার শিখা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com