শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায়

আব্দুল জলিলের ৮৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত, দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১, ৮.৪৮ পিএম
  • ৩২২ বার পড়া হয়েছে
নওগাঁ প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক বানিজ্য মন্ত্রী এবং মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক মরহুম আব্দুল জলিলের ৮৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বাদ যোহর নামাজ শেষে তার কবরস্থানে এই কবর জিয়ারত করা হয়।
পরে তার আতœার শান্তি কামনায় দোয়ামাহফিল অনুষ্ঠিত হয়। এসময় সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জনসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে সকালে ছাত্রলীগের উদ্যোগে তার কবরে পুষ্পমাল্য অর্পণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com