শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তালতলীতে বিদ্যুৎস্পষ্ট হয়ে কৃষকের মৃ’ত্যু ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার মুগদা ও গেন্ডারিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত গাজীপুরের শ্রীপুর থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বেড়েছে

ইসরাইলি জঙ্গি বিমানগুলো সিরিয়ার পূর্বাঞ্চলে আঘাত হেনেছে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১, ১.২৯ পিএম
  • ১৪২ বার পড়া হয়েছে

খুব ভোর বেলায় ইসরাইলি জঙ্গি বিমানগুলো সিরিয়ার পূর্বাঞ্চলে আঘাত হেনেছে। বার্তা সংস্থা দ্য এসোসিয়েটেড প্রেস, এই আক্রমণ সম্পর্কে জ্ঞাত যুক্তরাষ্ট্রের একজন শীর্ষ গোয়েন্দা কর্মকর্তাকে উদ্ধৃত করে জানাচ্ছে যে এই আক্রমণের লক্ষ্য ছিল সেই সব গুদামঘর যেখানে ইরানি অস্ত্র শস্ত্র রাখা ছিল এবং যুক্তরাষ্ট্রের দেয়া গোপন খবরের ভিত্তিতেই এই অভিযান চালানো হয়েছে। সে দেশে ইরানের সঙ্গে সম্পৃক্ত সামরিক উপস্থিতির বিরুদ্ধে ইরান অসংখ্য বার সিরিয়ায় এ ধরণের আক্রমণ চালিয়েছে কিন্তু এ সম্পর্কে ইসরাইল সাধারণত কোন মন্তব্যই করেনা।

সিরিয়ার রাষ্ট্র নিয়ন্ত্রিত সানা বার্তা সংস্থা জানিয়েছে যে এই আক্রমণে দেঈর আল জৌর, মায়াদিন এবং বৌকামাল শহরগুলোতে আঘাত হানা হয়। এই যুদ্ধের নজরদারি সংগঠন সিরিয়ান অবজারভেটারি ফর হিউমান রাইটস বলেছে যে এ অভিযানে অন্তত ১৮ বার বিমান হামলা চালানো হয়েছে এবং এতে কমপক্ষে ২৩ জনের প্রাণহানি ঘটেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com