বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ব্র্যাক ইউনিভার্সিটি ক্যাম্পাসে কালেকশন বুথ চালু করল ব্র্যাক ব্যাংক লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদনে লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে, বিক্রির টার্গেট ৫০০ কোটি টাকা কাউখালীতে বাড়ছে অপমৃত্যুর প্রবণতা উপজেলা পরিষদ নির্বাচন প্রভাবিত করতে গোপন বৈঠক করার অভিযোগে ৫ প্রিজাইডিং অফিসার সহ গ্রেপ্তার ৬ বৈধ অস্ত্র বহন ও প্রদর্শনের ওপর ১৪ দিনের নিষেধাজ্ঞা উপজেলা পরিষদ নির্বাচনে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে হামাস গাজায় যুদ্ধবিরতির চুক্তিতে রাজি উচ্ছ্বাস গাজায় উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী জয়পুরহাটে ভ্যানচালক হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড ডলার-রিয়াল প্রতারক চক্রের ৫ জন গ্রেপ্তার বরগুনার গোয়েন্দা পুলিশ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা

  • আপডেট সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১২.৪০ এএম
  • ১৩ বার পড়া হয়েছে

জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসন-৩২১ (ময়মনসিংহ) নব-নির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার ফারজানা ছাত্তার তমাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল ৪ টায় বিশাল শোভাযাত্রায় শতশত মোটরসাইকেল শোডাউনের মধ্য দিয়ে দলীয় নেতাকর্মীরা তাকে বরণ করে। পরে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে পাটবাজারস্থ এলাকায় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

বিকেল ৫ টায় ঈশ্বরগঞ্জ পৌর শহরের পাটবাজারস্থ উপজেলা আওয়ামী লীগেরর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারের সভাপতিত্বে সমর্ধনা ও সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রাণালয় স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসন-৩২১ (ময়মনসিংহ) নব-নির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার ফারজানা ছাত্তার তমা।

ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সংবর্ধনা ও সুধি সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক ছাফির উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের ও নেতাকর্মী। সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত বক্তব্যে ফারজানা ছাত্তার ঈশ্বরগঞ্জকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলার প্রতিশ্রুত দিয়ে জানান, শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামোগত উন্নয়ন, যুব সমাজকে কর্মমুখী ও ফ্রিলান্সার হিসেবে গড়ে তুলবেন। নারী উন্নয়নেও বিশেষভাবে কাজ করবেন। ঈশ্বরগঞ্জ উপজেলা হাসপাতালকে আধুনিকায়ন করাসহ গ্রাম-গঞ্জে কমিউনিটি ক্লিনিক্যাল সেবা বর্ধিত করতে কাজ করবেন। সাথে সাথে ঈশ্বরগঞ্জ উপজেলাকে সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন তিনি ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com