মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যু নিয়ে দেওয়া তথ্য বিশ্বাস করে না জনগণ : নজরুল ইসলাম বঙ্গবন্ধু হত্যা ষড়যন্ত্রের মূল হোতা খন্দকার মোশতাক আহমেদ কাউন্সিলর ইরফান সেলিমের ব্যক্তিগত সহকারি দিপুর ৩ দিনের রিমান্ড মঞ্জুর দেশের মেয়াদোত্তীর্ণ পৌরসভাগুলোর নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে :ইসি ২৪ ঘন্টায় করোনাভাইরাসে ২০ জন মৃত্যু, সুস্থ ১ হাজার ৫২৩ জন বিশ্বজুড়ে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ১১ লাখ সাড়ে ৬৪ হাজার ছাড়াল কাঁঠালবাগান বাজারের পাশের গলি খেকে তরুণের লাশ উদ্ধার আঞ্চলিক সাংবাদিকতার বাতিঘর  মালয়েশিয়া করোনাভাইরাসের প্রাদুর্ভাবে জরুরি অবস্থা ঘোষণার প্রস্তাব নাকচ করে দিয়েছেন রাজা কোভিড মহামারির দ্বিতীয় ঢেউয়ে সম্মুখীন হতে যাচ্ছে বিশ্ব

এইচবিও এবং ডব্লিউ-বি চ্যানেল দক্ষিণ এশিয়ায় সম্প্রচার গুটিয়ে নিতে যাচ্ছে

  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৮.১৩ পিএম
  • ১১ বার পঠিত

চলচ্চিত্রের জন্য খ্যাতনামা চ্যানেল এইচবিও এবং ডব্লিউ-বি শিগগিরই দক্ষিণ এশিয়ায় তাদের সম্প্রচার গুটিয়ে নিতে যাচ্ছে। প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট টেকক্রাঞ্চ জানিয়েছে, এক দশকের বেশি সময় ধরে এই অঞ্চলে থাকলেও টেকসই ব্যবসায়িক মডেল গড়ে তুলতে না পারায় চলতি বছরের শেষ দিকে নিজেদের কার্যক্রম বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিটি।
বাংলাদেশ-ভারতের পাশাপাশি পাকিস্তান, মালদ্বীপের দর্শকেরা চ্যানেলটি দেখতে পাবেন না।

কোম্পানিটি বলেছে, সাবস্ক্রিপশন ব্যয় মাসপ্রতি ৪ থেকে ৫ ডলারে থাকা এই দেশগুলোতে ডিসেম্বরের ১৫ তারিখ থেকে তাদের ব্যবসা বন্ধ হবে। যুক্তরাষ্ট্রের বাড়িতে বাড়িতে এইচবিও চ্যানেলটি পরিচিত নাম হলেও দক্ষিণ এশিয়ার দেশগুলোতে খুব একটা জনপ্রিয়তা পায়নি। গত মাসে মুভিজ নাও, স্টার মুভিজ, সনি পিক্সের তুলনায় এইচবিও দেখেছেন অনেক কম মানুষ।

মার্কিন গণমাধ্যম সিএনএন জানিয়েছে, ওয়ার্নার মিডিয়া ভারত অঞ্চলে কার্টুন নেটওয়ার্ক এবং পোগোর অফার ধরে রাখবে।
ওয়ার্নার মিডিয়ার দক্ষিণ এশিয়া অঞ্চলের ম্যানেজিং ডিরেক্টর সিদ্ধার্থ জৈন বিবৃতিতে বলেছেন, ‘২০ বছরের সফলতার পর এই সিদ্ধান্ত নেয়া আমাদের জন্য কঠিন ছিল। পে-টিভির অবস্থা নাটকীয়ভাবে বদলে গেছে। কভিড-১৯ মহামারীর সময়ে আমাদের এই পরিবর্তন দরকার ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com