মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যু নিয়ে দেওয়া তথ্য বিশ্বাস করে না জনগণ : নজরুল ইসলাম বঙ্গবন্ধু হত্যা ষড়যন্ত্রের মূল হোতা খন্দকার মোশতাক আহমেদ কাউন্সিলর ইরফান সেলিমের ব্যক্তিগত সহকারি দিপুর ৩ দিনের রিমান্ড মঞ্জুর দেশের মেয়াদোত্তীর্ণ পৌরসভাগুলোর নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে :ইসি ২৪ ঘন্টায় করোনাভাইরাসে ২০ জন মৃত্যু, সুস্থ ১ হাজার ৫২৩ জন বিশ্বজুড়ে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ১১ লাখ সাড়ে ৬৪ হাজার ছাড়াল কাঁঠালবাগান বাজারের পাশের গলি খেকে তরুণের লাশ উদ্ধার আঞ্চলিক সাংবাদিকতার বাতিঘর  মালয়েশিয়া করোনাভাইরাসের প্রাদুর্ভাবে জরুরি অবস্থা ঘোষণার প্রস্তাব নাকচ করে দিয়েছেন রাজা কোভিড মহামারির দ্বিতীয় ঢেউয়ে সম্মুখীন হতে যাচ্ছে বিশ্ব

বিপুল ভোটের ব্যবধান বাফুফে সভাপতি নির্বাচিত হলেন কাজী সালাউদ্দিন

  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০, ৫.৪১ পিএম
  • ১৩ বার পঠিত

বিপুল ভোটের ব্যবধান সভাপতি পদের দুই প্রার্থী  বাদল রায় ও শফিকুল ইসলাম মানিককে হারিয়ে চতুর্থবারের মত বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর সভাপতি নির্বাচিত হলেন কাজী সালাউদ্দিন। আর সিনিয়র সহ-সভাপতি হিসেবে চতুর্থবার জিতেছেন সালাম মুর্শেদী। তিনজন সহসভাপতি নির্বাচিত হলেও চতুর্থ পদে টাই হয়েছে। ১৩৯ ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ১৩৫ জন।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ০৩ নভেম্বর বাফুফের নির্বাচনে ২১ সদস্যের নির্বাহী কমিটির নির্বাচনে শীর্ষ পাঁচটিসহ ১৪ পদে বিজয়ী হয়েছেন কাজী মো. সালাউদ্দিন এর নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদের প্রার্থীরা।

শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ পেয়েছে ৬টি সদস্য পদ। দুই প্রার্থী তাবিথ আউয়াল ও মহিউদ্দিন আহমেদ মহি সমান ৬৫ টি করে ভোট পাওয়ায় একটি সহ-সভাপতি পদে আগামী ৩১ অক্টোবর পুনরায় ভোট হবে।

সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও তিনটি সহ-সভাপতির পর ৯টি সদস্য পদ পেয়ে রীতিমতো জয়জয়কার কাজী সালাউদ্দিনদের। সম্মিলিত পরিষদ থেকে যে ৬ জন সদস্য পদে হেরেছেন তারা হলেন- শওকত আলী খান জাহাঙ্গীর, অমিত খান শুভ্র, ইকবাল হোসেন, আসাদুজ্জামান মিঠু ও সৈয়দ রিয়াজুল করিম। সমন্বয় পরিষদ থেকে সদস্য পদে বিজয়ী ৬ জন হলেন- আবদুল ওয়াদুদ পিন্টু (৮৬ ভোট), আরিফ হোসেন মুন (৮৫), টিপু সুলতান (৮১), আমের খান (৬৯), সাইফুল ইসলাম (৬৯) ও মহিদুর রহমান মিরাজ (৬৮)।

সম্মিলিত পরিষদের বিজয়ী সদস্যরা হলেন- জাকির হোসেন চৌধুরী (৮৭ ভোট), বিজন বড়ুয়া (৮৫), নুরুল ইসলাম নুরু (৮৪), মাহিউদ্দিন আহমেদ সেলিম (৮৪), সত্যজিৎ দাশ রুপু (৭৬), ইলিয়াস হোসেন (৭৫), ইমতিয়াজ হামিদ সবুজ (৭৪), মাহফুজা আক্তার কিরণ (৭০) এবং হারুনুর রশিদ (৭০)। ৮৯ ভোট নিয়ে এক নম্বর সহ-সভাপতি হয়েছেন ইমরুল হাসান। কাজী নাবিল ৮১ ও আতাউর রহমান ভূইয়া ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

জয়ী হয়েছেন যে ২০ জন

সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী, সহ-সভাপতি ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ, আতাউর রহমান মানিক।

সদস্য- জাকির হোসেন চৌধুরী, আবদুল ওয়াদুদ পিন্টু, বিজন বড়ুয়া, আরিফ হোসেন মুন, নুরুল ইসলাম নুরু, মাহিউদ্দিন আহমেদ সেলিম, টিপু সুলতান, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াস হোসেন, ইমতিয়াজ হামিদ সবুজ, মাহফুজা আক্তার কিরণ, হারুনুর রশিদ, আমের খান, সাইফুল ইসলাম ও মহিদুর রহমান মিরাজ।

বাফুফের নির্বাচনে বিদায়ী কমিটির যারা হেরেছেন তারা হলেন- সভাপতি পদে বাদল রায় (গতবার ছিলেন সহ-সভাপতি), সহসভাপতি পদে আমিরুল ইসলাম বাবু (গতবার ছিলেন সদস্য), সদস্য পদে হেরেছেন শওকত আলী খান জাহাঙ্গীর, অমিত খান শুভ্র ও ইকবাল হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com