মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ভারতের আসাম-মেঘালয় রাজ্যের সীমান্ত ৫ বাংলাদেশি আটক নাইজেরিয়ায় নদীতে নৌকাডুবি: ৪০ জনের বেশি লোকের প্রাণহানি যৌথ অভিযানে সারা দেশে ১৫৫টি আগ্নেয়াস্ত্র উদ্ধার, গ্রেফতার ৭২ পুলিশের গুলিতে পুলিশ কর্মকর্তার ছেলে নিহতের ঘটনায় সাবেক ওসি হাসান গ্রেপ্তার হোটেল কর্মচারী হত্যার অভিযোগে আসাদুজ্জামান নূর-মাহবুব কারাগারে রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক গ্রেপ্তার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সারাদেশে ২৬৭ জন হাসপাতালে ভর্তি, ১জনের মৃত্যু আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে শেখ হাসিনাসহ ২২৮ জনের বিরুদ্ধে ৫ অভিযোগ রাজধানী ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান জানিয়েছেন প্রধান উপদেষ্টার নদীতে পানি বাড়ার আভাসে উপকূলের ৮ জেলার নিম্নাঞ্চল প্লাবনের খবরে আতংক !

চাঁদাবাজি সহ বিভিন্ন অপকর্মের জন্য উপজেলা বিএনপির সদস্য সচিবকে দল থেকে বহিস্কার দাবী

  • আপডেট সময় সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪, ৭.২৭ এএম
  • ১২ বার পড়া হয়েছে

মল্লিক জামাল স্টাফ রিপোর্টার:-বিএনপির দলীয় পদ ব্যবহার করে বরগুনার আমতলী উপজেলা বিএনপির সদস্য সচিব তুহিন মৃধা,তার সহযোগীরা চাঁদা আদায়,বাস স্ট্যান্ড দখল, ভাংচুর ও লুটপাট সহ তার বিভিন্ন কর্মকান্ড ও আওয়ামীলীগের এজেন্ডা বাস্তবায়ন করার প্রতিবাদে আমতলী উপজেলা বিএনপির একাংশ,পৌর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের আয়োজনে তাকে দল থেকে বহিষ্কারের দাবীতে  সংবাদ সন্মেলন করেছে।

সংবাদ সন্মেলনে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ জহিরুল ইসলাম মামুন (ভিপি) লিখিত বক্তব্য প্রদান করেন।

সংবাদ সম্মেলনে তিনি তুহিন মৃধাসহ এমন কর্মকান্ডে যারা জড়িত তদন্ত করে দায়ীদের দল থেকে বহিস্কারের দাবী জানানো হয়। আজ শুক্রবার বেলা ১১ টায় আমতলী উপজেলা পরিষদ সড়কের দলীয় অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক জহিরুল ইসলাম মামুন বলেন, গত ৫ আগষ্ট ফ্যাসিবাদ শেখ হাসিনার দেশ ত্যাগের সাথে সাথে আমতলী উপজেলা বিএনপির সদস্য সচিব তুহিন মৃধা ও উপজেলা বিএনপির সিনিয়র সদস্য সামসুল হক চৌকিদারসহ অর্ধ শতাধিক নেতাকর্মী আমতলী উপজেলায় ব্যাপক তান্ডব চালায়। বাড়ী-ঘর ভাংচুর, জমি দখল, অগ্নি সংযোগসহ বিভিন্ন কর্মকান্ডে জড়িয়ে পরেন। গত বুধবার আমতলী উপজেলা বিএনপির সদস্য সচিব তুহিন মৃধা এবং সিনিয়র সদস্য সামসুল হক চৌকিদারসহ ২০-২৫ টি মোটর সাইকেল নিয়ে চলাভাঙ্গা গ্রামে নির্মাণাধীন পাওয়ার গ্রীড উপ-কেন্দ্রের শ্রমিক সরবরাহকারী হুমায়ুন কবির মিল্টনের মুদি মনোহরী দোকানে দেশীয় অস্ত্র নিয়ে হামলা ও ভাংচুর চালায়। ওই দোকান থেকে উপজেলা বিএনপির সদস্য সচিব তুহিন মৃধা ও তার সহযোগীরা দুই লক্ষ টাকা চাঁদা দাবী করেন। ওই টাকা না দেয়ায় তাকে মারধর করে। পরে দোকান থেকে দুই লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। এছাড়াও  উপজেলা বিএনপির সদস্য সচিব তুহিন মৃধা গ্রামাঞ্চলের হাট বাজারে দখল বানিজ্য ও চাঁদা আদায় করে আসছে। তুহিন মৃধা ও তার অনুসারীদের এমন কর্মকান্ডে আমতলী উপজেলা বিএনপির ভাবমুর্তি একেবারে শুন্যের কোঠায় নেমে এসেছে। তুমিন মৃধা ও তার এমন কর্মকান্ডের সঙ্গে জড়িতদের বিএনপি থেকে বহিস্কার করে দলীয় ভাবমুর্তি উদ্ধারের দাবী জানান ভিপি মামুন। সংবাদ সম্মেলনে পৌর বিএনপির আহবায়ক কবির ফকির বলেন,উপজেলা বিএনপির সদস্য সচিব তুহিন মৃধার বাবা মরহুম আব্দুস ছত্তার মৃধা ছিলেন আমতলী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি। তার চাচাতো ভাই আমতলী সদর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি। তার এজেন্ডা বাস্তবায়ন করতে উপজেলা বিএনপির সদস্য সচিব তুহিন মৃধা এমন কর্মকান্ড করছেন। দল ও প্রশাসনের তদন্ত করলে সত্যতা প্রমানিত হবে।তাই দেলের ভাবমূর্তি রক্ষায় তাকে দলীয় পদ থেকে বহিস্কারের দাবী জানান তিনি। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মকবুল আহম্মেদ খাঁন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মইনুদ্দিন মামুন, আবু সাইয়েদ জুবেরী, আব্দুর রাজ্জাক চৌকিদার, বিএনপি নেতা রুস্তুম আলী আকন, পৌর বিএনপির সদস্য সচিব  জালাল আহম্মেদ খাঁন, মাহহারুল ইসলাম মিলন, মতিউর রহমান মানিক,  মোঃ সেতু মল্লিক ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইমরান খাঁন।

এ বিষয়ে উপজেলা বিএনপির সদস্য সচিব তুহিন মৃধা বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com