মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

ফেনীর ছাগলনাইয়ায় চুরির অভিযোগে মাকে বেঁধে ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ

  • আপডেট সময় রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১১.২৯ পিএম
  • ১৪ বার পড়া হয়েছে

ফেনীর ছাগলনাইয়ায় টাকা চুরির অভিযোগে মাকে গাছের সঙ্গে বেঁধে ছেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মঈন উদ্দিন নামে এক ব্যাংক কর্মকর্তার পরিবারের বিরুদ্ধে।

শনিবার বিকালে উপজেলার বাথানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নুর মোহাম্মদ নোয়াখালীর সুধারাম থানার আন্দার চর গ্রামের নুর ইসলামের ছেলে। বাথানিয়া গ্রামে এক বাড়িতে কেয়ারটেকার হিসেবে কাজ করতেন তিনি।

অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা মঈন উদ্দিন ছাগলনাইয়ার বাথানিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

এদিকে খবর পেয়ে রাত ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা মঈন উদ্দিনকে আটক করেছে পুলিশ।

নুর মোহাম্মদের মা বিবি খতিজা জানান, চার বছর আগে নুর মোহাম্মদকে ব্যাংক কর্মকর্তা মঈন উদ্দিনর বাড়িতে কেয়ারটেকার হিসেবে দিয়ে যান তিনি। তার মাসিক বেতন ধরা হয়েছিল দুই হাজার টাকা। চার বছরে তাকে কখনো ছুটি দিত না ওই পরিবার। সেই ক্ষোভ থেকে গেল ২৭ রমজানে বাসা থেকে ৮০ হাজার টাকা ভর্তি একটি খাম নিয়ে নোয়াখালীর বাড়ি চলে যান নুর মোহাম্মদ। বাড়ি যাওয়ার পর থেকে মোবাইল ফোনে হুমকি দিতে থাকেন ব্যাংক কর্মকর্তার পরিবারের সদস্যরা। তাদের অব্যাহত হুমকিতে ঈদের পরদিন তিনি ছেলেকে নিয়ে ব্যাংক কর্মকর্তার বাড়িতে হাজির হন এবং চুরি করে নেওয়া টাকা ফেরত দেন।

তিনি আরও বলেন, বাড়ি ঢোকা মাত্রই ব্যাংক কর্মকর্তার চারভাই মিলে তার ছেলেকে মারধর শুরু করেন। বাধা দিলে তাকেও মারধর করে গাছের সঙ্গে বেঁধে রাখেন তারা। সারা রাত দফায় দফায় তার ছেলেকে মারধর করা হয়। এ ছাড়া পরদিনও তার ছেলেকে মারধর করা হয়। এরপর শনিবার বিকালে মারধরে মারা যান তার ছেলে নুর মোহাম্মদ।

তিনি বলেন, আমার ছেলের যদি কোনো অন্যায় থাকতো, তাহলে তাকে পুলিশে দিতো। আমি তাদের কাছে আমার ছেলের জীবন ভিক্ষা চেয়েছি। তবু তাদের মন গলেনি। এভাবে নির্যাতন করে, সারারাত ধরে পেটাতে পেটাতে আমার ছেলেকে মেরে ফেলল। আমি এ হত্যার বিচার চাই।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জানান, শনিবার রাতে খবর পেয়ে পুলিশ ওই বাড়ি থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। টাকা চুরিকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।

ওসি আরও বলেন, নিহতের পিঠ, কোমর, হাত, পাসহ পুরো শরীর আঘাতের চিহ্ন রয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আঘাতে তার মৃত্যু হয়েছে। তারপরও ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না। লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় রবিবার মা বিবি খতিজা ছাগলনাইয়া থানার ছয়জনকে আসামি করে মামলা করেন। ব্যাংক কর্মকর্তা মঈন উদ্দিনকে আটক করা হয়েছে। তিনি মারধরের কথা স্বীকার করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com