রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সুন্দরবনে চাঁদপাই রেঞ্জের আগুন নিয়ন্ত্রণে : মন্ত্রণালয় নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি প্রকাশ করেছে আইসিসি খাগড়াছড়িতে বজ্রপাতে চারজনের মৃত্যু আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা আগামীকাল স্থানীয় সরকার নির্বাচনে মন্ত্রী-এমপি’র স্বজনদের বিরত রাখা আওয়ামী লীগের নীতিগত সিদ্ধান্ত : সেতুমন্ত্রী ঢাকা সেনানিবাসে নবনির্মিত এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী চাঁদের পাথর ও মাটি সংগ্রহ করে আনতে পাড়ি দিল চিনের মহাকাশযান ফুলবাড়ীতে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি ২০২৪-২০২৬ নির্বাচনে ঔষধ ব্যবসায়ী সম্মিলিত পরিষদের প্রার্থীদের পূর্ণ প্যানেলে ভোট দিন

গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

  • আপডেট সময় সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪, ১.৩৯ পিএম
  • ২৮ বার পড়া হয়েছে

গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন। এই ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

হাইওয়ে পুলিশ জানায়, সোমবার সকাল ৬টার সময় গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের সূত্রাপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতারা হলেন- কালিয়াকৈরের ভাউমান টালাবহ গ্রামের মফজেল হোসেন, জাহিদুল ইসলাম, শওকত আলী। এরা সবাই স্থানীয় ইটভাটার শ্রমিক। আহত হলেন ইটভাটার শ্রমিক আব্বাস আলী ও অটোরিকশা চালক রমজান আলী।

জানা যায়, টাঙ্গাইলমুখী সার্ভিস লেনে একটি ট্রাক ব্যাটারীচালিত অটোরিকশার পেছনে ধাক্কা দিলে অটোরিকশার চালকসহ ৫ জন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন, ফায়ার সার্ভিস এবং হাইওয়ে পুলিশের সহায়তায় তাদেরকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনকে মৃত ঘোষণা করেন।

বাকি ২ জন চিকিৎসাধীন রয়েছেন। ঘাতক ট্রাকটি পুলিশ জব্দ করতে পারলেও চালক পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com