শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশের কৃষিখাতের ১১ ব্যক্তি ও প্রতিষ্ঠান পেলো স্ট্যান্ডার্ড চাটার্ড-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০২৩ ভাঙ্গার আর্থসামাজিক উন্নয়নে কাজ করতে চান মোখলেছুর রহমান সুমন ঈশ্বরগঞ্জবাসী ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি’কে বিশাল আনন্দ শোভাযাত্রায় বরণ বন্দি ইসরাইলি তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন হামাসের এক যোদ্ধা রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ১৭ জন গ্রেফতার চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ছেলের হাতে মা খুন মুগদা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে তীব্র তাপ প্রবাহে অতিষ্ঠ মানুষের মধ্যে বিশূদ্ধ পানি ও স্যালাইন বিতরণ সংরক্ষণ ও চলাচল কর্মকর্তা হিসেবে পদায়িত হলেন মুক্তিযোদ্ধার সন্তান ইসরাত আহমেদ (পাপেল ) যুক্তরাজ্যের তেলবাহী জাহাজে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইয়েমেনের সশস্ত্র গোষ্ঠী হুথি আগামীকাল রোববার থেকে খুলছে স্কুল-কলেজ

হাসান জাহাঙ্গীর’র বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন

  • আপডেট সময় রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪, ২.৩৮ পিএম
  • ৪৪ বার পড়া হয়েছে

আল সামাদ রুবেলঃ-অভিনয় ও নির্মাণ সমানতালেই চালিয়ে যাচ্ছেন হাসান জাহাঙ্গীর। নাটকের পাশাপাশি বিজ্ঞাপন নির্মাণেও রয়েছে তার ব্যস্ততা। এবার নির্মাণ করলেন ১২১ নাম্বার বিজ্ঞাপন। আবরার টুরস এন্ড ট্রাভেলস এর বিজ্ঞাপনে তিনি এবার বেছে নিলেন জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে। শনিবার শেষ হয়েছে বিজ্ঞাপনটির নির্মাণ কাজ।

বিজ্ঞাপন প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন , আমি গদ বাধা কাজ ছেড়ে দিয়েছি অনেক আগেই। মধ্যে একটি বিজ্ঞাপনে আমাকে এক কোটি টাকা অফার করেছিল আমি করিনি। সেটি ছিল একটি পাথরের আংটির বিজ্ঞাপন।
আমি লোভী হলে স্কিনের কথা চিন্তা না করে বিজ্ঞাপনটি করে ফেলতাম। প্রোডাক্ট পছন্দ হয়নি, স্ক্রিপ্ট ভালো ছিল না তাই করিনি।

হাসান জাহাঙ্গীর এর সাথে আমি আর প্রয়াত এটিএম শামসুজ্জামান ভাই প্রথম কাজ করি সম্ভবত ২০০০ সালের আগে। সেই থেকে হাসান জাহাঙ্গীরের সাথে আমার হৃদ্যতার সম্পর্ক। তারপর মাঝে মাঝে কাজ করেছি । অনেকদিন পর তার এই বিজ্ঞাপনে অভিনয় করলাম। অত্যন্ত বিনয়ী এবং কাজ জানা একজন ভালো নির্মাতা। আবরার ট্যুর এন্ড ট্রাভেলস এজেন্সির বিজ্ঞাপনের স্ক্রিপটি আমার পছন্দ হয়, তাই অফারটি ফেরত দিতে দেইনি । আশা করি বিজ্ঞাপনটি টিভিতে প্রচার হলে আপনাদেরও পছন্দ হবে। আমার অনেকগুলো ভালো কাজের মধ্যে হাসান জাহাঙ্গীরের এই কাজটি অন্যতম । সে খুব ভালো বিজ্ঞাপন নির্মাণ করে।

হাসান জাহাঙ্গীর এরই মধ্যে আমেরিকাতে নির্মাণ করলেন,আবুল হায়াতকে নিয়ে গোল্ডেন এইজ হোম কেয়ার এর বিজ্ঞাপন। দুবাই,কুয়েত,আমেরিকা, কানাডা,লন্ডন,বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশে নিয়মিত নাটক ডকুমেন্টারি এবং বিজ্ঞাপন রেগুলার নির্মাণ করছেন। আগামী ঈদ পর্যন্ত আরো হাফ ডজন বিজ্ঞাপন নির্মাণ এর প্রস্তুতি চলছে। পাশাপাশি রয়েছে ওয়েব সিরিজ, ঈদের সাত পর্বের নাটক,একক নাটক সহ সিরিয়াল নাটকের শুটিং।

আগামী মাস থেকে শুরু হচ্ছে নতুন একটি প্রতিদিনের ধারাবাহিক নাটকের শুটিং। পাশাপাশি চলতি ধারাবাহিক এর শুটিং নিয়েও ব্যস্ত রয়েছে। অভিনয় করছেন জনপ্রিয় কিছু নির্মাতাদের কাজেও। এনটিভিতে প্রচারিত হচ্ছে – মারুফ রেহমান ও শহিদুল নবী টিমের ‘প্রবাসী পরিবার’। বৈশাখী টিভিতে ‘ফ্যামিলি ডিসটেন্স’। সিঙ্গেল নাটক শেষ করলেন বোধ এবং আস্তা।

বিজ্ঞাপন নির্মাণ প্রসঙ্গে হাসান জাহাঙ্গীর বলেন, ‘আমি বরাবরই ভালো কিছু কাজ করার চেষ্টা করি। যেহেতু বিজ্ঞাপনের স্ক্রিপ্ট নির্মাণ এবং আমার নিজের কাজ করার একটা সুযোগ থাকে সেহেতু প্রতিটি বিজ্ঞাপন আমি গুরুত্ব সহকারে করি। সেই ধারাবাহিকতাই এগিয়ে যাচ্ছি। আশা করি ইলিয়াস কাঞ্চন ভাইকে নিয়ে যে বিজ্ঞাপনটি নির্মাণ করলাম সেটি দর্শকের মনে দাগ কাটবে। কাঞ্চন ভাই খুবই বড় মনের মানুষ, জাদরেল অভিনেতা। সিনিয়র বরেণ্য অভিনেতা আবুল হায়াত,মামুনুর রশিদ,কাজী হায়াৎ, চিত্রনায়িকা মৌসুমী, প্রয়াত এটিএম শামসুজ্জামান, ডক্টর এনামুল হক,ইলিয়াস কাঞ্চন ভাই তাদের মতো গুণী মানুষের সাথে কাজ করে আমি অনেক কিছু শিখছি। কারণ শিক্ষার কোন শেষ নেই। তাদের কাছে আমি নির্মাতা এবং অভিনেতা নয় – তাদের ভালো লাগার ছোট ভাই । আমি এই বরেণ্য মানুষদের সবসময়ই আমার কিছু ভাল কাজ এবং ভালোবাসা দিয়ে আগলে রাখতে চাই সব সময়। আশা করি – আগামী ঈদেও আল্লাহ চাহে তো – ওয়েব সিরিজ সহ ঈদের নাটক-এ চমক থাকছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com