মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

জিনাতের একক নাটক ‘বুনোহাঁস’

  • আপডেট সময় শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩, ১২.১১ এএম
  • ১২৪ বার পড়া হয়েছে

আল সামাদ রুবেলঃ-‘বুনোহাঁস’ একক নাটক দিয়েই পরিচালনা যাত্রা শুরু করলেন জিনাত তামান্না। আর এই শুরুটা করতে তাঁকে বেশ লম্বা সময় পার করতে হয়েছে। দীর্ঘ আট বছর ধরে তিনি কাজ শিখেছেন বিখ্যাত চলচ্চিত্র পরিচালক মুরাদ পারভেজ এর সঙ্গে। শুরুটা সহকারী পরিচালক হলেও শেষে জনপ্রিয় ধারাবাহিক নাটক “স্মৃতির আল্পনা আঁকি” পর্ব পরিচালক হিসাবে কাজ করে পরিচালনায় হাত পাকিয়েছেন। সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন ইরানী ফিল্ম ডিরেক্টর নার্গিস আবেয়ার এর সংগে।তার বিখ্যাত সিনেমা সিনেমা ‘শাবি কি মহ্ কমেল সোদ’।

‘বুনোহাঁস’ একক নাটকে অভিনয় করছেন,পার্থ শেখ, নওবা হুসাইন,সমু চৌধুরী,মিলি বাসার,শেখ সপ্না,হাসিব,আনোয়ার শাহী, জাহান, আরো অনেকে।
নাটকটি রচনা করেছেন রুবেল আনুশ। রোমান্টিক জনরার নাটকটি ক্যামেরা ধারণ করা হয়েছে উত্তরা সহ ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে। ব্যবহার করা হয়েছে আধুনিক কারিগরি উপকরণ। নাটকটি শুক্রবার এনটিভিতে প্রচার হবে রাত ৯ টা ৩০ মিনিটে।

বুনোহাঁস প্রসঙ্গে জিনাত তামান্না বলেন, ‘পরিচালনায় আমি দীর্ঘ সময় নিয়েছি কারন আমি কাজটা ভালো করে আগে শিখতে চেয়েছি। দেখেন এখন অনেক চ্যানেল, অনেক কাজ এবং প্রচুর কম্পিটিশন। কাজেই আমাকে অনেক ভেবে চিন্তে পা ফেলতে হয়েছে গল্প নির্বাচনে। যাতে দর্শক একটা ভালো মানের কাজ দেখতে পায়। এই বিশ্বায়নের যুগে আপনি যেন তেন কাজ করে দর্শককে খুশি করতে পারবেন না। বুনোহাঁস সেই মানের একটি কাজ যা দর্শক পছন্দ করবে বলে আমি বিশ্বাস করি। আমি আমার চেষ্টা করেছি বাকিটা দর্শকের উপর।যদিও এটা আমার প্রথম টেলিভিশন ফিকশন কাজেই আমি আশা করবো দর্শক আমার সঙ্গে থাকুবেন।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com