শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ ৫ বিভাগে ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা জারি বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রের উদ্দেশে বাংলাদেশে ক্রিকেট দল জিম্মি জাহাজে দস্যুরা খাবারে তৃপ্তি না পেয়ে দুম্বা নিয়ে আসতো: লক্ষ্মীপুরে ক্যাডেট আইয়ুব রায়পুর উপজেলা নির্বাচন প্রার্থীর অভিযোগে সহকারী রিটার্নিং কর্মকর্তা পরিবর্তন ঈশ্বরগঞ্জে উপজেলা নির্বাচনে সাফায়েত ভুইয়ার মতবিনিময়-মিছিল গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভিডিপি সদস্যদের বাছাই সম্পন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিবি বিএনপির আরও ৫ নেতাকে বহিষ্কার উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় গাইবান্ধায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু রাজধানীর সড়কে ব্যাটারি চালিত রিকশা বন্ধের নির্দেশ

তালতলীতে শ্রমিক দলের আহ্বায়ক কমিটি গঠন

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, ২.৫৫ পিএম
  • ৪৭ বার পড়া হয়েছে

 

হায়দার হাওলাদার,
তালতলী সংবাদদাতাঃ-বরগুনার তালতলীতে জাতীয়তাবাদী শ্রমিক দলের নতুন আহবায়ক কমিটি গঠন হয়েছে। শ্রমিক নেতা মোঃ শাহ আলম হাওলাদারকে আহবায়ক ও সাবেক স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ আল-আমিন হাওলাদারকে সদস্য সচিব করে ৩১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন পেয়েছে।

শ্রমিক দলের বরগুনা জেলা সভাপতি নাসির উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক অ্যাড. রুহুল আমিন ১০ সেপ্টেম্বর কমিটি অনুমোদন দিয়েছে। তবে সোমবার ২ অক্টোবর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে।

কমিটি অনুমোদনপত্রে উল্লেখ করা হয়,৫ সদস্যের একটি টিম গঠন করা হয়েছে কমিটি গঠনের লক্ষ্যে। তাদের সুপারিশের ভিত্তিতে এই কমিটি অনুমোদন দেয়া হয়েছে। আগামী ৩ মাসের মধ্যে এ কমিটি পূর্নাঙ্গ করার নির্দেশনা দেয়া হয় অনুমোদনপত্রে।

নতুন ঘোষিত কমিটিতে মো. আমির হোসেন, মোঃ সিদ্দিকুর রহমান মামুন, মোঃ আল আমিন, মোঃ শানু হাংকে যুগ্ন আহবায়ক, মোঃ জামাল হাং, মোঃ সুলতান হাং, মোঃ জব্বার, জামাল হোসেন, আফজাল কাজি, জামাল হাং, আবুল হোসেন, জাহাঙ্গীর, হালিমা আকন জসিম, আলম, রিপন সিকদার, জসিম হাওলাদার, ফারুক হাওলাদার, ইব্রাহিম সরদার, আরিফ তালুকদার, জাকির ভান্ডারী, মো. শাহীন, আল-আমিন শিকদার, বেল্লাল আকন, অংচং আকন, হানিফ হাং, ফরিদ, মো. ফারুকে সদস্য করা হয়েছে।

নবগঠিত কমিটির আহবায়ক মো. শাহ আলম হাং বলেন, পুরাত ওই কমিটির দুই-চারজন বাদে অন্যরা দলীয় কর্মকান্ডে নিস্ক্রিয় হয়ে পড়েছিল। তাই সাংগঠনিক গতিশীলতা ফেরাতে নতুন কমিটি গঠন করা হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যেই পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com