বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভিডিপি সদস্যদের বাছাই সম্পন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিবি বিএনপির আরও ৫ নেতাকে বহিষ্কার উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় গাইবান্ধায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু রাজধানীর সড়কে ব্যাটারি চালিত রিকশা বন্ধের নির্দেশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ বিএনপি সরকার ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় ; প্রধানমন্ত্রী জয়পুরহাটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড মোটর সাইকেল চালক ও আরোহীদের হেলমেট পরা বাধ্যতামূলক : সেতুমন্ত্রী আগামী জুলাই মাস থেকে বিডিএসের ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম শুরু হচ্ছে : ভূমিমন্ত্রী

চীনের ইনচুয়ানের রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় ৩১ জন নিহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩, ৭.০৬ পিএম
  • ৫৫ বার পড়া হয়েছে

চীনের ইনচুয়ানের একটি রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় ৩১ জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ জুন) দেশটির রাষ্ট্রীয় গণমাধ্যম সিনহুয়া এ তথ্য জানিয়েছে।

এর আগে, বুধবার (২১ জুন) সন্ধ্যায় মুসলিম অধ্যুষিত জিনজিয়াং প্রদেশের রাজধানী উরুমকির একটি জনবহুল বাজারে বিস্ফোরণটি ঘটে। এতে আহত সাতজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে।

এ ঘটনার পর চীনের প্রেসিডেন্ট শি জিনপিং আহতদের চিকিৎসার জন্য সবকিছু করতে কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে প্রধান প্রধান শিল্পকারখানায় নিরাপত্তা তদারকি জোরদারেরও নির্দেশ দেন তিনি।

চীনে গ্যাস ও রাসায়নিকজনিত বিস্ফোরণের কারণে বড় ধরনের দুর্ঘটনা নতুন কিছু নয়। ২০১৫ সালে তিয়ানজিন শহরে সিরিজ বিস্ফোরণে ১৭৩ জনের প্রাণহানি হয়েছিল।

সূত্র : এনডিটিভি, দ্যা গার্ডিয়ান

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com