মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন আগামীকাল আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথ সভা যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কক্সবাজারে বাবা ও ছেলেকে মারধরের পর গুলি করে হত্যা আগামী ৪ মে থে‌কে বাড়ছে ট্রেনের ভাড়া যশোরের শার্শায় স্বর্ণেরবার পাচারের অভিযোগে এক যুবক গ্রেপ্তার শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা ফ্লাইটের ১ কেজির বেশি স্বর্ণ জব্দ

বাপি সাহার বিজ্ঞাপনে রুহিত সুমন-মৌ খান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩, ১.২৮ এএম
  • ৯৫ বার পড়া হয়েছে

আসাদুজ্জামান মাসুদঃ দেশের বহুল প্রচলিত ও ভোক্তাপ্রিয় পণ্য সুরেশ সরিষার তেল । সম্প্রতি সুরেশ সরিষার তেলের নতুন একিটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন উপস্থাপক ও সংগঠক রুহিত সুমন এবং তরুণ প্রজন্মের সুন্দরী গ্ল্যামারাস চিত্রনায়িকা মৌ খান। এটি নির্মাণ করেছেন কুশলী বিজ্ঞাপনচিত্র নির্মাতা বাপি সাহা । এটি ঈদের পর সবগুলো টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানা গেছে।

বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে নরসিংদীতে। এটির চিত্রগ্রহণ করেছেন হীরা আজাদ। স্থির চিত্রগ্রাহক শিশির জাহাঙ্গীর। রূপসজ্জা করেছেন মালেক ফয়সাল।
এছাড়া, সম্প্রতি কোলকাতায় পহেলা বৈশাখ উপলক্ষ্যে স্বনামধন্য চন্দ্রিমা ফ্যাশন আর আর হাবের মডেল হিসেবে কাজ করে এসেছেন রুহিত সুমন । তিনি মূলত একজন ইভেন্ট অর্গানাইজার, উপস্থাপক ও সংগঠক । তিনি ময়ূরপঙ্খী সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান । বর্তমানে দেশ-বিদেশে বিভিন্ন ইভেন্ট নিয়ে ব্যস্ত সময় অতিবাহিত করছেন তিনি ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com