বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুক মামলার আসামী মিরাজ গ্রেফতার সিএমপি ইপিজেড থানার অভিযানে সিআর সাজা পরোয়ানাভুক্ত আসামী মঞ্জুর আলম,গ্রেফতার কমলনগরে সাইফুল্লাহ, রামগতিতে সোহেল চেয়ারম্যান নির্বাচিত আগামীকাল থেকে শুরু হচ্ছে হজ ফ্লাইট তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত বিএনপির নির্বাচন বর্জনের রাজনীতি আত্মহননমূলক : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে ভোটের হার ৩০ থেকে ৪০ শতাংশ হতে পারে : সিইসি  আওয়ামী লীগের যৌথসভা আগামী শুক্রবার অনুষ্ঠিত হবে নির্বাচনে ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক : ওবায়দুল কাদের বাংলাদেশ স্টার্টআপ সামিট আয়োজনের জন্য স্টার্টআপ বাংলাদেশ-এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে এশিয়াটিক মাইন্ড শেয়ার লিঃ এবং উইন্ডমিল অ্যাডভার্টাইজিং লিঃ

কাউন্সিলর হাজি জিয়াউল হক সুমনের নির্দেশনায় জাতীয় শ্রমিক লীগের শীতবস্ত্র ও খাবার বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩, ১১.২৭ এএম
  • ৯১ বার পড়া হয়েছে

মোস্তাফিজুর রহমান,চট্টগ্রাম থেকেঃ চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন ৩৯ নং ওয়ার্ড রেশমী ক্লাব কমিউনিটি সেন্টার এলাকায় জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে শীতবস্ত্র ও খাবার বিতরণ।

১২ জানুয়ারি বৃহস্পতিবার রাতের ৮টার দিকে কাউন্সিলর হাজ্বী মোঃ জিয়াউল হক সুমন এর নির্দেশনায়,জাতীয় শ্রমিকলীগের উদ্দোগে শীতবস্ত্র বিতরণের কাজ সম্পন্ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,হাজ্বী মোঃ জিয়াউল হক সুমন,কাউন্সিলর ৩৯নং ওয়ার্ড,সাধারণ সম্পাদক ৩৯নং ওয়ার্ড। জাহিদুল ইসলাম জাহিদ,জাতীয় শ্রমিকলীগ ইপিজেড থানা আহবায়ক।শেখ ফরিদ রিপন,জাতীয় শ্রমিকলীগ ইপিজেড থানা কমিটির যুগ্ন আহবায়ক।
নাঈম মল্লিক মোঃ শাকিল ও প্রমুখ।

শীতবস্ত্র বিতরণে শেখ ফরিদ রিপন বলেন, ২০১৮ থেকে ২০২৩ সালের প্রতি বৃহস্পতিবার হলেই আমরা গরীব অসহায় মেহনতী মানুষের মাঝে শীতবস্ত্র ও খাবার
বিতরণ করে আসতেছি,আমরা চাই প্রতিটি গরীব অসহায় মানুষ শীতবস্ত্র থেকে বঞ্চিত না হোক আমাদের বিতরনীর কার্যক্রম অব্যাহিত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com