মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ড সন্দ্বীপে মাদক ব্যবসায়ীর বাসা তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্রসহ ইয়াবা ও নগদ অর্থ উদ্ধার করেছে পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ ঢাবি হলে তোফাজ্জেলের হত্যাকারীদের বিচারের দাবিতে বরগুনায় মহিলা পরিষদের মানববন্ধন ৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে ১০টি টিম গঠন উত্তরায় যৌথ অভিযানে ১ কোটি ১৬ লক্ষ টাকা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার তিন দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা থাকবে : আইজিপি লক্ষ্মীপুরে বন্যায় প্রাণী সম্পদ ক্ষতি ৮ কোটি ৬৫ লাখ!

বরগুনায় পুলিশ অফিসার্স মেসের শুভ উদ্বোধন করেন আইজিপি ড.মো.জাবেদ পাটোয়ারী

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০, ৭.৪১ পিএম
  • ২৬২ বার পড়া হয়েছে
 মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধি:বরগুনায় পুলিশ অফিসার্স মেসের নবনির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে।আজ মঙ্গলবার দুপুর ১টায় সময় ফিতা কেটে ভবনটি উদ্বোধন করেন পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) ড.মো. জাবেদ পাটোয়ারী।
বরগুনা জেলা পুলিশ সুপার জনাব মারুফ হোসেন (পিপিএম) এ’র সার্বিক তত্বাবাধনে অন্যান্যদের মধ্যে বরিশাল পুলিশ রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম,খুলনা রেঞ্জের (ডিআইজি) মাহবুব হাকিম,বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ,সদর থানার অফিসার ইনচার্জ আবির মাহমুদ,বেতাগী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া, বামনা থানার অফিসার ইনচার্জ মুরাদুজ্জামান হাং আমতলী থানার অফিসার ইনচার্জ আবুল বাশার,তালতলী থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমানসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্তিত ছিলেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্য বলেন, “বর্তমানে পুলিশ বাহিনীর আধুনিকায়ন ও সম্প্রসারণ হচ্ছে।পুলিশের যোগ্যতা এবং সক্ষমতাকে কাজে লাগিয়ে পুলিশ সদস্যদের দেশ সেবায় আরো নিবেদিত হতে হবে।এটি অবশ্যই একটি ইতিবাচক দিক।দেশের উপকুলীয় জেলাগুলো তে নৌ পুলিশে বিশেষ ভুমিকা পালন করবে।বরগুনায় উপযুুক্ত জায়গা পাওয়া গেলে বরগুনাতে নৌ পুুুলিশের থানা স্থাপনা করা হবে।এবং আরো বলেন সাগর রুনি হত্যা মামলার বিষয়টা (তদন্ত) করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
উল্লেখ্য বিকাল সাড়ে ৫ টায় তিনি প্রধান অতিথি হিসাবে ভাষন দিবেন। সন্ধ্যা সাড়ে ৬ টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান তিনি উপভোগ করবেন। পরে পুলিশ সুপারের দেয়া নৈশ ভোজে অংশ গ্রহন করবেন এবং বরগুনা সার্কিট হাউজে রাত যাপন করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com