বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামের সিমেন্স হোস্টেল এলাকা হতে তাহামিনা নামে ১৬ বছরের এক কিশোরী নিখোঁজ। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১৬ দিন ধরে প্রেমিকার অবস্থান, খবর পেয়ে পালালেন প্রেমিক  বরগুনায় আউশ ধানের শস্য কর্তন ও মাঠ দিবস পালিত ভারতের বিপক্ষে টেস্ট জয়ের লক্ষ্যেই মাঠে নামবে বাংলাদেশ বাংলাদেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ২৪ বিলিয়ন ডলার ছাড়িয়েছে। ম্যাজিস্ট্রেসি ক্ষমতায় কী কী করতে পারবে সেনাবাহিনী বেসরকারি চ্যানেলে বিটিভির সংবাদ সম্প্রচারের প্রয়োজন নেই কৃষি গবেষণা নিয়ে স্ট্যান্ডার্ড চার্টার্ডের সাত উদ্যোগ কিডনি ফাউন্ডেশন সিলেটে অক্সিজেন প্ল্যান্ট স্থাপনে ব্র্যাক ব্যাংকের সহায়তা স্যার আবেদ কিডনি ডায়ালাইসিস ফান্ডেও অর্থ সহায়তার ঘোষণা হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

মাহমুদউল্লাহর ঝড়ো সেঞ্চুরি, এক ইনিংসে তিন শতক সাউথ জোনের

  • আপডেট সময় সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০, ৬.১২ পিএম
  • ১১৭৮ বার পড়া হয়েছে

বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) রানের বন্যা বইছে। মিরপুরে ট্রিপল সেঞ্চুরি করে বাংলাদেশের প্রথম শ্রেণির ইতিহাসের সর্বোচ্চ ইনিংসের মালিক হয়েছেন তামিম ইকবাল।

এদিকে চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামেও রানের ফুলঝুরি ছুটিয়েছেন ব্যাটসম্যানরা। সাউথ জোনের এক ইনিংসে তিন তিনজন ব্যাটসম্যান পেয়েছেন সেঞ্চুরি। তারা হলেন-শাহরিয়ার নাফীস, শামসুর রহমান শুভ আর মাহমুদউল্লাহ রিয়াদ।

১ উইকেটে ৪০ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করেছিল সাউথ জোন। নর্থ জোনের বোলারদের তুলোধুনো করে দ্বিতীয় ইনিংসে ৩ উইকেটে ৩৯৮ রান নিয়ে দিন শেষ করেছে সাউথ জোন। জবাবে বিনা উইকেটে ২০ রান তুলেছে নর্থ জোন। জিততে হলে আরও ৪৩২ রান করতে হবে তাদের।

১৯ রান নিয়ে ব্যাটিংয়ে নামেন শাহরিয়ার নাফীস। ১১১ রান করে আউট হন তিনি। এরপর সেঞ্চুরি তুলে নেন ১৬ রান নিয়ে দিন শুরু করা শামসুর রহমানও (১০৯)। দুজনই হন আরিফুল হকের শিকার।

তবে ঝড়ো ব্যাটিং করে অপরাজিতই থেকে যান মাহমুদউল্লাহ রিয়াদ। ৭০ বলে ৮ বাউন্ডারি আর ৫ ছক্কায় কাটায় কাটায় তিনি ১০০ পূরণ করার পরই ইনিংস ঘোষণা করে দেন সাউথ জোনের অধিনায়ক আবদুর রাজ্জাক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com