শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার মুগদা ও গেন্ডারিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত গাজীপুরের শ্রীপুর থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বেড়েছে উপজেলা পরিষদ নির্বাচনের অংশ নেওয়ার বিএনপিয় ৭৩ নেতা বহিষ্কার

মদ্যপান করে বেপরোয়া ভাবে প্রাইভেটকার চালিয়ে পুলিশের কনস্টেবলকে মারার চেষ্টা।

  • আপডেট সময় শনিবার, ৭ মে, ২০২২, ২.৩৪ পিএম
  • ১৪৮ বার পড়া হয়েছে

 

মোস্তাফিজুর রহমান চট্টগ্রাম থেকেঃ চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানাধীন ৪১ নং ওয়ার্ড সিবীচ এলাকায় সুমন (৩৮)নামে দুইজন প্রাইভেট চালক মদ্যপান করে বেপরোয়াভাবে প্রাইভেটকার চালিয়ে পুলিশের এক কনস্টেবলকে চাঁপ দিয়ে মারার চেষ্টা করেন।

৫ মার্চ বৃহস্পতিবার সন্ধে সাড়ে ৬টার সময় সিবীচের চেকপোস্টে গিয়ে দেখা যায় বেপরোয়াভাবে গাড়ী চালানোর এই দৃশ্য।

বেপরোয়া গাড়ি চালানোর ব্যাপারে পতেঙ্গা থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান মিজানের কাছে জানতে চাইলে তিনি গণমাধ্যমকর্মীদেরকে বলেন,আজ বিকেল থেকেই ট্রাফিক বিভাগের উদ্ধোধন কর্মকর্তাদের নির্দেশ অনুযায়ী সিবীচ এলাকায় চেকপোস্ট বসানো হয়েছে।
জাতে করে কোন ধরনের জ্যামযট সৃষ্টি না হয়,এবং সাধারণ মানুষ যেন সুন্দর ভাবে আনন্দ ভ্রমন করতে পারে,বিকেল থেকে এপযন্ত প্রায় ৫থেকে ৬টি গাড়ী আটক ও মামলা দেওয়া হয়েছে।

তিনি বলেন,হঠাৎ করে কালো রংঙের একটি প্রাইভেটকার বেপরোয়া চালাচ্ছেন একপর্যায়ে পুলিশের কনস্টেবল গাড়ীটিকে সিঙ্গেল দেয়,গাড়ীটি সিঙ্গেল অমান্য করে ঔ কনস্টেবলকে চাঁপ দিয়ে মারার চেষ্টা করেন,প্রাইভেটকারের চালক সুমন ও তার সহযোগী।

তিনি আর ও বলেন,পরে রাস্তার সাইডে এসে প্রাইভেটকারটি থেমে যায়,গাড়ীর দরজা খুলতে না খুলতেই পলিব্যাগের ভিতর থেকে একটি মদের বোতন পাওয়া যায়,বিষয়টি সাথে সাথে পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ কবির হোসেন স্যারকে অবগত করলে সাথে সাথে ঘটনাস্থলে পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ কবির হোসেন স্যার আসতেছে বলে জানান পতেঙ্গা থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান মিজান।

বেপরোয়া গাড়ি চালানোর ব্যাপারে পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ কবির হোসেন এর কাছে জানতে চাইলে তিনি গণমাধ্যমকর্মীকে বলেন,প্রাইভেটকারটি আমরা জব্দ করেছি,ট্রাফিক বিভাগের আইন অনুযায়ী,তাকে মামলা দেওয়া হবে,এবং ডিওনো টেস্টের জন্য প্রাইভেটকারের চালক সুমন ও তার সহযোগীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে,ডিওনো টেস্টের জন্য।

তিনি আরো বলেন গাড়ীর চালক সুমন ও তার সহযোগী দুইজনকেই আমরা আটক করেছি এবং থানায় নেওয়া হয়েছে,তাদের দুজনের ডিওনো টেস্ট আসার পরপরই তাদের বিরুদ্ধে যথাযথ ভাবে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি বলেন,ঈদের তৃতীয় দিনে চট্টগ্রাম সিবীচে হাজারো লোকজনের ভিত থাকে এই ভিতের মধ্যে ও আমি নিজে এসেছি জাতে করে কোন ধরনের অপ্রেীতিকর ঘটনা না ঘটে সেক্ষেত্রে আমাদের পুলিশ প্রসাশন দিনরাত ২৪ঘন্টা সাধারণ জনগণের সেবা করে যাচ্ছে।

তিনি বলেন,দুরদুরান্ত থেকে যেসকল ভাইবোনরা চট্টগ্রাম সমুদ্র সৈকত পল্লীতে আনন্দ করতে আসছে তাদের পাশে সবসময় পুলিশ প্রসাশন তাদের সেবায় নিয়োজিত রয়েছে,বলে জানান পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ কবির হোসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com