সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন নারী ক্রীড়াবিদকে ধর্ষণ ২ জন গ্রেফতার কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল: পররাষ্ট্রমন্ত্রী ঈশ্বরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী  প্রদীপের আনারসের গণজোয়ার ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু

অবৈধ টমটম ও এস পাওয়ার গাড়ীর ব্যাপারে কোন সুপারিশ করা জাবে না,পতেঙ্গা টিআই শহিদুল আলম (শহিদ)

  • আপডেট সময় সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২, ৩.৪২ পিএম
  • ১৮৯ বার পড়া হয়েছে

মোস্তাফিজুর রহমান,চট্রগ্রাম নগরীর উত্তর পতেঙ্গা কাঠগড় এলাকায় অবৈধ টমটম ও এস পাওয়ার চলাচলে দুর্ঘটনার শিকারে এলাকাবাসী অতিষ্ঠ।

গত ২০/০৮/২১তারিখে টিআই শহিদুল আলম (শহিদ) উত্তর পতেঙ্গা কাঠগড় এলাকায় টিআই হিসেবে যোগদান করেন এরপর থেকেই পাল্টে যায় পুড়া কাঠগড় এলাকার চিত্র।

অবৈধ যানবাহন নিরসনের ব্যাপারে টিআই শহীদের কাছে জানতে চাইলে তিনি গণমাধ্যম কর্মীদেরকে বলেন। বিগত আগে কে কি করছে সেব্যাপারে আমি কিছুই বলতে চাই না, বর্তমানে যেসব গাড়ির বৈধ কাগজপত্র আছে,সেইসব গাড়ি রাস্তায় চলাচল করতে পারবে, যেসকল গাড়ির কাগজপত্র ঠিক নেই সেইসব গাড়িগুলো বন্দর ট্রাফিক বিভাগের উর্ধ্বন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী
আমরা মামলা দিতাছি।

তিনি আরো বলেন অবৈধ গাড়ির ব্যাপারে কোন ধরনের সেক্রিফাইস করা হবে না,
যেখানে হাইকোর্ট অবৈধ ঘোষণা করেছে,সেখানে কোন ধরনের সুপারিশ করতে আসলে সেটা কোন ভাবেই গ্রহণযোগ্য।

তিনি আরো বলেন আপনারা বিগত আগেও দেখছেন যেসব গাড়ি অবৈধভাবে চলাচল করেছে,সেইসব গাড়ি ধরে সাথে সাথে আমরা মামলা দিয়েছি, আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি বলেন কোন ধরনের অপশক্তি আমাদেরকে ঘায়েল করতে পারবে না, তিনি আরো বলেন,নামধারী কিছু সাংবাদিক বিভিন্ন সময় বিভিন্ন লোক মাধ্যমে ফোন করে বলে ভাই আমার একটি টমটম গাড়ি আসে সেই গাড়ীটা চালাতে দিবেন কি না সেটা বলুন,আর যদি আমার গাড়িটা না চলতে পারি তাহলে আপনি এই এলাকায় টিআই হিসাবে থাকতে পারবেন বলে হুমকি ধামকি প্রদান করেন।

এসময় টিআই শহিদুল আলম (শহিদ) বলেন,আমি যতদিন উত্তর পতেঙ্গা কাঠগড় এলাকায় আছি আমি আমার দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন করতে আসতেছি,সামনের দিনগুলো জাতে সুন্দর করতে পারি,এটাই আমার আশা ও প্রত্যাশা।

অবৈধ যানবাহন চলাচলের ব্যাপারে ট্রাফিক বিভাগ বন্দর জোন টিআই এডমিন রেজাউল করিম এর কাছে জানতে চাইলে তিনি বলেন,যেখানে হাইকোর্ট অবৈধ ঘোষণা করেছে সেক্ষেত্রে কোনভাবেই অবৈধ যানবাহন রাস্তায় চলাচল করতে দেওয়া যাবে না,বলে জানান ট্রাফিকের এই কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com