মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ভারতের আসাম-মেঘালয় রাজ্যের সীমান্ত ৫ বাংলাদেশি আটক নাইজেরিয়ায় নদীতে নৌকাডুবি: ৪০ জনের বেশি লোকের প্রাণহানি যৌথ অভিযানে সারা দেশে ১৫৫টি আগ্নেয়াস্ত্র উদ্ধার, গ্রেফতার ৭২ পুলিশের গুলিতে পুলিশ কর্মকর্তার ছেলে নিহতের ঘটনায় সাবেক ওসি হাসান গ্রেপ্তার হোটেল কর্মচারী হত্যার অভিযোগে আসাদুজ্জামান নূর-মাহবুব কারাগারে রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক গ্রেপ্তার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সারাদেশে ২৬৭ জন হাসপাতালে ভর্তি, ১জনের মৃত্যু আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে শেখ হাসিনাসহ ২২৮ জনের বিরুদ্ধে ৫ অভিযোগ রাজধানী ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান জানিয়েছেন প্রধান উপদেষ্টার নদীতে পানি বাড়ার আভাসে উপকূলের ৮ জেলার নিম্নাঞ্চল প্লাবনের খবরে আতংক !

বেনাপোলে ৬১ বোতল ফেনসিডিল ও মোটরসাইকেল উদ্ধার 

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯, ৬.০৬ পিএম
  • ৫৬৪ বার পড়া হয়েছে
মো:কাজু তুহিন,বেনাপোলঃ  বেনাপোল খড়ি ডাঙ্গা গ্রাম  থেকে পরিত্যক্ত অবস্থায় ৬১ বোতল ফেনসিডিল ও একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।
মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বেলা ১২ টার সময় বেনাপোল পোর্ট থানাধীন খড়িডাঙ্গা গ্রাম থেকে এ ফেনসিডিলের চালানটি উদ্ধার করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।
পুলিশ জানায়, গোপন সংবাদে ভিত্তিতে জানা যায়, মাদক পাচারকারীরা ভারত ফেনসিডিলের চালান এনে খড়িডাঙ্গা গ্রামে অবস্থান করছে।
এমন খবরে
এসআই মোস্তাফিজুর রহমান ও এএসআই সৈয়দ শাহীন ফরহাদ সংঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালালে মাদক ব্যবসায়ীরা একটি পুটলা ফেলে পালিয়ে যায়। পরে সেখানে ওই পুটলা থেকে ৬১ বোতল ফেনসিডিল ও একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করে।
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান জানান, এ সংক্রান্তে বেনাপোল পোর্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com