বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা বিশ্ববিদ্যালয়ে চোর সন্দেহে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩ একনেকে ১,২২২.১৪ কোটি টাকার ৪টি প্রকল্প অনুমোদন বেক্সিমকো দেখভালে রিসিভার নিয়োগের আদেশ প্রকাশ আগস্ট মাসে দেশে সড়ক দুর্ঘটনায় ৪৭৬ জন নিহত পরিবেশগত ছাড়পত্রবিহীন ইটভাটার কার্যক্রম বন্ধ করা হবে সত্যিকারের জনবান্ধব পুলিশ হোন: স্বরাষ্ট্র উপদেষ্টা চট্টগ্রামের সিমেন্স হোস্টেল এলাকা হতে তাহামিনা নামে ১৬ বছরের এক কিশোরী নিখোঁজ। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১৬ দিন ধরে প্রেমিকার অবস্থান, খবর পেয়ে পালালেন প্রেমিক  বরগুনায় আউশ ধানের শস্য কর্তন ও মাঠ দিবস পালিত ভারতের বিপক্ষে টেস্ট জয়ের লক্ষ্যেই মাঠে নামবে বাংলাদেশ

বরগুনায় গৃহবধূকে ধর্ষণের অপরাধে আইনজীবী কারাগারে

  • আপডেট সময় রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯, ৭.৪৪ পিএম
  • ৫৭৭ বার পড়া হয়েছে

মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধিঃবরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে সেলিম আহম্মেদ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বেতাগী থানা পুলিশ। তিনি বরগুনা জজ কোর্টের একজন আইনজীবী হিসেবে নিয়োজিত।

শুক্রবার(৬ ডিসেম্বর) দুপুরে বেতাগী থানার এসআই মো. হারুণ অর রশিদ, সেলিম আহম্মেদকে গ্রেফতার করে বলে নিশ্চিত করেছেন বেতাগী থানার পরিদর্শক (তদন্ত) মো. ফেরদৌস হোসেন।

জানা যায় বৃহস্পতিবার সন্ধ্যায় নির্যাতিত গৃহবধুর বসতঘরে ঢুকে জোর পূর্বক ধর্ষণ করেন সেলিম আহম্মেদ। ঔদিন রাতেই গৃহবধু সেলিম আহম্মেদকে আসামি করে বেতাগী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন গৃহবধূর পরিবার। পরে শুক্রবার দুপুরে অভিযুক্ত সেলিম আহম্মেদকে গ্রেফতার করে বেতাগী থানা পুলিশ।

অফিসার ইনচার্জ (তদন্ত) মো. ফেরদৌস হোসেন বলেন, অভিযুক্ত আইনজীবীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। নির্যাতিত গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com