শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

ভুঁইফোড় অনলাইনের রেজিষ্ট্রেশন দেয়া হবে না

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯, ৭.২০ পিএম
  • ২০৫ বার পড়া হয়েছে

মনির আহমেদ :তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, এম.পি বলেন দুর্যোগপূর্ণ কাজে ঝুঁকি নিয়ে সবার আগে এগিয়ে যান ফটোসাংবাদিকরা। সত্য তথ্য উৎঘাটনের জন্য ঘটনার সামনে থেকে তারা দিন রাত নিরলস ভাবে কাজ করে যান। দেশের পরিস্থিতি জাতির সামনে তুলে ধরেন। তাই ফটোসাংবাদিকদের বলা হয় সমাজের বিবেক চোখ। এ বছর পর্যন্ত অনলাইন পোর্টাল রেজিষ্ট্রেশনের জন্য আবেদন জমা পরেছে প্রায় সাড়ে তিন হাজার। সেই আবেদন গুলো বাছাই প্রক্রিয়া শেষে প্রকৃত পোর্টালের রেজিষ্ট্রেশন প্রদান করা হবে। কোন ভাবেই ভুঁইফোড় অনলাইন রেজিষ্ট্রেশন পাবে না।

গণমাধ্যম কর্মী আইন বাস্তবায়নের মধ্য দিয়ে সাংবাদিকদের অধিকার সুরক্ষা করা হবে। ওয়ালটন-বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ক্রীড়া উৎসব-২০১৯ এর উদ্ভোধনী অনুষ্ঠানে গতকাল বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, এম.পি এসব কথা বলেন।

বিপিজেএ-র সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ. এম ইকবাল বিন আনোয়ার (ডন)। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক কাজল হাজরা ও ক্রীড়া উৎসব কমিটির আহ্বায়ক লুৎফর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের প্রচার সম্পাদক সাহাদাত পারভেজ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com