শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকারের গৃহীত পদক্ষেপের কারণে ডিমের দাম কমেছে কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন ——সাঈদীর পুত্র শামীম সাঈদী লক্ষ্মীপুরে ক্রীড়া প্রতিযোগীদের মাঝে পুরস্কার  বিতরণ  বিকাশের এজেন্ট কে অজ্ঞান করে টাকা ছিনতাই লক্ষ্মীপুরে পৌর বিপনী বিতান ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত  লেফট্যানেন্ট জেনারেল পদে পদোন্নতি পেলেন পিরোজপুরের কৃতি সন্তান মাইনুর রহমান পিরোজপুরে আলোচিত প্রবাসীর স্ত্রীকে হত্যা মামলার আসামী চট্টগ্রাম থেকে গ্রেফতার সালথায় তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় প্রাণ গেল যুবকের ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৫ মার্কিন ঘাঁটি ও যুদ্ধজাহাজ লক্ষ্যবস্তু করার ঘোষণা ইরাকি মিলিশিয়াদের

বিনা টিকেটে ট্রেনে ১৪৬ জন যাত্রীকে জরিমানা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৭.০০ পিএম
  • ৫৬৪ বার পড়া হয়েছে

চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া ৫টি ট্রেনের ১৪৬ জন বিনা টিকেটের যাত্রীকে জরিমানা করা হয়েছে। দোহাজারিতে ট্রেনের ইঞ্জিন থেকে ডিজেল তেল পাচারের সময় ৪ ড্রাম ডিজেল তেল উদ্ধার করা হয়েছে।
রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) মো. আনসার আলী আজ জানান, বুধবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া ৫টি ট্রেনে যাত্রীদের টিকিট চেক করা হয়। এসময় বিনা টিকিটের ১৪৬ জন যাত্রীর কাছ থেকে ভাড়া বাবদ ৪৩ হাজার ৭৪৫ টাকা এবং জরিমানা বাবদ ৪০ হাজার ৫৭৫ টাকা আদায় করা হয়। তিনি জানান, মহানগর গোধূলীতে ৬৬ জন যাত্রী বিনা টিকিটে ভ্রমণ করায় ভাড়া বাবদ ১০ হাজার ৫০ টাকা ও জরিমানা করা হয় ৭ হাজার ২৬০ টাকা। একইভাবে সোনার বাংলা এক্সপ্রেসে ২৯ জন যাত্রীর কাছ থেকে ভাড়া ১১ হাজার ২৭০ টাকা ও জরিমানা ১১ হাজার ২৭০ টাকা আদায় করা হয়।
এছাড়া ৭০২ নম্বর ট্রেনের ৫১ জন যাত্রী থেকে ভাড়া বাবদ ১৯ হাজার ২৫৫ টাকা ও জরিমানা আদায় করা হয় ১৯ হাজার ২৫৫ টাকা, ৭২০ নম্বর ট্রেন থেকে ভাড়া বাবদ ২ হাজার ৭০ টাকা ও জরিমানা ৮১০ টাকা, ৭২১ নম্বর ট্রেন থেকে ১ হাজার ১০০ টাকা ভাড়া ও ১ হাজার ৯৮০ টাকা জরিমানা আদায় করা হয়।
চন্দনাইশ থানার পরিদর্শক (তদন্ত) মাহাবুবুল আলম আকন্দ জানান, বুধবার গভীররাতে ইঞ্জিন থেকে ডিজেল তেল পাচার হচ্ছে এমন খবরের ভিত্তিতে চট্টগ্রাম-দোহাজারী রেললাইনের কাঞ্চননগরের মুরাদাবাদ এলাকায় অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তেল পাচারকারীরা পালিয়ে যায়। পরে পরিত্যক্ত অবস্থায় চার ড্রাম ডিজেল তেল উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com