সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কানপুর টেস্টের তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত অনুপস্থিত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে: ডিএমপি কমিশনার পলিথিন নিষিদ্ধের সিদ্ধান্ত বাস্তবায়নে শিক্ষার্থীরা তদারকি করবেন বাংলাদেশে ক্লিন এয়ার প্রজেক্টে ৩০০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক ইলেক্ট্রোলাইট ড্রিংকসসহ ১৬ পণ্যে বিএসটিআই অনুমোদন লাগবে গত ২৪ ঘণ্টায় দেশে ডেঙ্গুতে ৮ জনের মৃত্যু ধানমন্ডির ৪ নাম্বার রোডে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও মাদক উদ্ধার, গ্রেফতার ৩৫ দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা লক্ষ্মীপুরে ইউপি সদস্যের কার্যালয়ে যৌথবাহিনীর অভিযান, মাদক ও যৌন সামগ্রী উদ্ধার

লক্ষ্মীপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত-১০, আটক-৩

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০, ১০.২৭ পিএম
  • ১৫৮ বার পড়া হয়েছে
অ আ আবীরআকাশ,লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের রায়পুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগ নেতা ও সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ তাদের লোকদের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এসময় স্কুল ও ব্যবসাপ্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাটসহ প্রায় ১০ জন আহত হয়েছে। গুরুত্বর জখম ৫ জনকে রায়পুর ও লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে ফাঁড়ি থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি শান্ত করেন। এসময় দাদন মোল্লা, মান্নান ও সোহেল নামে তিনজনকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে ।
 ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালের দিকে (১১ জুন) উপজেলার দক্ষিন চরবংশী ইউপির মিয়ারহাট বাজারে।
আহতরা হলেন,আ’লীগ নেতা দাদন মোল্লা, স্বেচ্ছা সেবকলীগ নেতা শাহজালাল রাহুল, মোঃ ইউসুফ, মোঃ মনির, জলিল মিয়া, রুহুল আমীনসহ ১০জন। এবং ওই বাজারের দক্ষিন চরকাচিয়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকটি দরজা-জানালা, একটি ক্লাব ঘর, মোঃ আলতাফ, মোতালেব হোসেন, রব হাওলাদার, রাজা মুন্সি ও মোঃ বাবুলের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করা হয়।
কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, ২০১২ সাল থেকে দলীয় কোন্দলসহ চরবংশী ইউপির মেঘনার তীরে চরের খাস জমি ও সয়াবিন নিয়ে ইউনিয়ন আ’লীগ সহ-সভাপতি দাদন মোল্লা ও সাবেক স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক শাহজালাল রাহুলের মধ্যে বিরোধ চলছে। কয়েকবার উভয় পক্ষে হামলা ও মামলা হয়েছে। একই বিরোধকে কেন্দ্র করে দীর্ঘদিন পর বাড়ী এসে দুপুরে (১১জুন) শাহজালাল রাহুল তার দোকানে বসে আড্ডা দিচ্ছিলো। এসময় দাদন মোল্লার সাথে রাহুলের তর্কবিতর্ক হলে এক পর্যায়ে উভয় পক্ষের লোকদের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এঘটনায় আ’লীগ নেতা দাদন মোল্লা ও শাহজালাল রাহুল একে অপরের বিরুদ্ধে পরস্পর বিরোধী বক্তব্য দিয়েছেন।
রায়পুর চরবংশী হাজিমারা ফাঁড়ি থানার ওসি পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, সংবাদ শুনে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। দু’পক্ষের-তিনজনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com