রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার প্রস্তুতি শুরু ফেনীতে ছাত্র-জনতা হত্যাকাণ্ডে পৃথক ৮টি হত্যা মামলা দায়ের গণভবনকে জাদুঘরে রূপান্তরের উদ্যোগ নিয়েছে অন্তর্বর্তীকালীন সরকার গণ-আন্দোলনে আহতদের দেখতে নিউরোসায়েন্সেস হাসপাতালে ড. ইউনূস পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা কাউখালীতে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে হবে— আহসান কবির আহ্বায়ক উপজেলা বিএনপি পিরোজপুরের নেছারাবাদে ২৪৭ কেজি হরিণের মাংস উদ্ধার গ্রেফতার-২ কাউখালীতে কোন চাঁদাবাজ, মাদক কারবারি ও নারী নির্যাতনকারীদের স্থান হবে না– আহসান কবির আহ্বায়ক উপজেলা বিএনপি  তিস্তা নদীর পানিবণ্টন চুক্তির বিষয়ে মতপার্থক্য দূর করতে সরকার ভারতের সঙ্গে আলোচনা করবে: ড. ইউনূস

গৌরীপুরে পিকআপ- সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত নিজস্ব প্রতিবেদক

  • আপডেট সময় শনিবার, ২২ জুন, ২০২৪, ২.০৬ পিএম
  • ২৪ বার পড়া হয়েছে

গতকাল ময়মনসিংহের গৌরীপুর-শাহগঞ্জ সড়কে অচিন্তপুরে পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে শেফালী (২৩) নামে এক নারী প্রাণ হারান । তিনি হালুয়াঘাট উপজেলার জুয়েল মিয়ার মেয়ে। এঘটনায় আহত হয়েছেন পাঁচজন, তন্মধ্যে উন্নত চিকিৎসার জন্য দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেলো, দুপুর সাড়ে ১২ টায় পথচারীরা আহত অবস্থায় ৬ জনকে হাসপাতালে নিয়ে আসেন, কিছুক্ষণ পর শেফালী মারা যান। আহতরা হলেন- নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার সেলিম (৩৫), রিয়েল (১৮), দূর্গাপুর উপজেলার শামীম (৩০), রেহানা (২২) ও গৌরীপুর উপজেলার কোণাপাড়া গ্রামের অন্তর (২১)। সেলিম ও অন্তরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী অতিন্তপুর গ্রামের এনামুল হক জানান- তিনি সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় দেখতে পান, গৌরীপুর থেকে ছেড়ে আসা সিএনজিটি একটি ব্যাটারী চালিত অটোরিকশাকে ওভারটেক করার চেষ্টা করলে শাহগঞ্জ থেকে আসা পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সিএনজিটি উল্টে দুমড়েমুচড়ে যায় ও যাত্রীরা সড়কে লুটিয়ে পড়েন। অটোরিকশার যাত্রীরাও আহত হন। পথচারীদের সহযোগিতায় তিনি তাদের গৌরীপুর হাসপাতালে নিয়ে আসেন।

গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. রাজেন্দ্র দেবনাথ জানান- হাসপাতালে নিয়ে আসার কিছুক্ষণ পর শেফালী মারা যান। সেলিম ও অন্তরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা এখানে চিকিৎসাধীন আছেন।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় জানান- সিএনজিটি অটোরিকশাকে ওভারটেক করতে চাইলে পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পিকআপ, সিএনজি ও অটোরিকশা আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

হাসপাতালে আহতদের চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ খবর রাখছে পুলিশ ও তাদের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। এব্যাপারে মামলাসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com