শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার গ্রেফতার-৪ ডিরেক্টরস গিল্ড বাংলাদেশ এর ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী কাউখালীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত নাজিরপুরে খালের বর্জ্য অপসারন ও দখলমুক্ত করতে প্রশাসন সাংবাদিক ও সুধীদের সাথে মতবিনিময় যৌতুকের দাবিতে কলেজছাত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ প্রথম ৬ মাসে ব্র্যাক ব্যাংকের ৫,৫০০ কোটি টাকার নিট ডিপোজিট প্রবৃদ্ধি অর্জন প্রেমিকের বিশেষ অঙ্গের ৯০ ভাগ কেটে পালালেন প্রেমিকা, প্রশাসন ভাঙলেন হোটেল কাউখালীতে সেতু ভেঙে চলাচলে চরম ভোগান্তি পিরোজপুরে সার্বজনীন পেনশন স্কিম সম্পর্কে উদ্ভূতকরণ সভা অনুষ্ঠিত নিরাপদ পানি নিশ্চিতে ইপিআরসির সভা

গৌরীপুরে পিকআপ- সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত নিজস্ব প্রতিবেদক

  • আপডেট সময় শনিবার, ২২ জুন, ২০২৪, ২.০৬ পিএম
  • ১৩ বার পড়া হয়েছে

গতকাল ময়মনসিংহের গৌরীপুর-শাহগঞ্জ সড়কে অচিন্তপুরে পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে শেফালী (২৩) নামে এক নারী প্রাণ হারান । তিনি হালুয়াঘাট উপজেলার জুয়েল মিয়ার মেয়ে। এঘটনায় আহত হয়েছেন পাঁচজন, তন্মধ্যে উন্নত চিকিৎসার জন্য দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেলো, দুপুর সাড়ে ১২ টায় পথচারীরা আহত অবস্থায় ৬ জনকে হাসপাতালে নিয়ে আসেন, কিছুক্ষণ পর শেফালী মারা যান। আহতরা হলেন- নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার সেলিম (৩৫), রিয়েল (১৮), দূর্গাপুর উপজেলার শামীম (৩০), রেহানা (২২) ও গৌরীপুর উপজেলার কোণাপাড়া গ্রামের অন্তর (২১)। সেলিম ও অন্তরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী অতিন্তপুর গ্রামের এনামুল হক জানান- তিনি সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় দেখতে পান, গৌরীপুর থেকে ছেড়ে আসা সিএনজিটি একটি ব্যাটারী চালিত অটোরিকশাকে ওভারটেক করার চেষ্টা করলে শাহগঞ্জ থেকে আসা পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সিএনজিটি উল্টে দুমড়েমুচড়ে যায় ও যাত্রীরা সড়কে লুটিয়ে পড়েন। অটোরিকশার যাত্রীরাও আহত হন। পথচারীদের সহযোগিতায় তিনি তাদের গৌরীপুর হাসপাতালে নিয়ে আসেন।

গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. রাজেন্দ্র দেবনাথ জানান- হাসপাতালে নিয়ে আসার কিছুক্ষণ পর শেফালী মারা যান। সেলিম ও অন্তরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা এখানে চিকিৎসাধীন আছেন।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় জানান- সিএনজিটি অটোরিকশাকে ওভারটেক করতে চাইলে পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পিকআপ, সিএনজি ও অটোরিকশা আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

হাসপাতালে আহতদের চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ খবর রাখছে পুলিশ ও তাদের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। এব্যাপারে মামলাসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com