শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা কর্মকর্তা তানজিম হত্যা মামলার আসামি সাদেক গ্রেপ্তার কানপুরে মার খেয়ে হাসপাতালে যেতে হলো বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার গ্রেফতার পাকিস্তানে শিয়া-সুন্নীর মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭ জনে লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে :উপদেষ্টা মো. নাহিদ ইসলাম জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধান উপদেষ্টা ঈশ্বরগঞ্জে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণে বিশাল মানববন্ধন ও স্বারকলিপি পিরোজপুুরে বেসরকারি স্কুল ও মাদ্রাসা শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ পিরোজপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে সমাজ কল্যাণ পরিষদ এর চেক বিতরন ঈশ্বরগঞ্জ মডেল প্রেসক্লাবের কমিটিতে সভাপতি সোহাগ-সাধারণ সম্পাদক ফয়সাল

দেবীদ্বারে সালিশি ঘটনায় মেম্বার অপর মিমাংসাকারীকে মারধরের অভিযোগ

  • আপডেট সময় শনিবার, ১৮ এপ্রিল, ২০২০, ৭.১১ পিএম
  • ৯২৮ বার পড়া হয়েছে

এ আর আহমেদ হোসাইন
(কুমিল্লা)প্রতিনিধি//

কুমিল্লা দেবীদ্বার ১৩ নং ধামতী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পারিবারিক দ্বন্দ্বের সালিশিকে কেন্দ্র করে মেম্বর জাহাঙ্গীর(৫০)কে বিবাদী করে একই ওয়ার্ডের জাকির হোসেন (৩৯)বাদী হয়ে থানায়  মারধরের অভিযোগ করেন।
জানা যায় গত ১৭-০৪-২০২০ইং তারিখ রোজ শুক্রবার বিকাল ৪:৩০মিনিটের সময় ধামতী মধ্যে পাড়া বীরেন্দ্র পাল তার ছেলে রতনপাল উভয়ের স্ত্রীসহ পারিবারিক দ্বন্দ হলে ওই সময় রতনপাল  জাকির হোসেন কে ডাকলে তপনকে নিয়ে সে ঘটনাস্থলে হাজির হন।

বাদী জাকির বলেন রতনপাল আমার বন্দু বাবা-ছেলের ঝগড়া সমাধান করলে ভালো হয় তাই ঘটনাস্থলে ছুটে যাই।
রতনের বাবা আমাকে ও তপনকে দেখে বলে তোরা ২ জনই আমার ছেলেকে নস্ট করেছিস। ওই কথা বললে আমি রতনের বাবা বীরেন্দ্র পালকে গালি দিলে মেম্বার জাহাঙ্গীর বীরেন্দ্র পালের পক্ষ হয়ে আমাকে মারধর করলে পরে থানায় গিয়ে অভিযোগ দায়ের করি।

ওই দিকে বিবাদী  জাহাঙ্গীর মেম্বার বলেন বীরেন্দ্র পাল ও তার ছেলে রতন পাল ঝগড়া করলে বীরেন্দ্র পালের স্ত্রী আমাকে খবর দিলে ঘটনাস্থলে ছুটে যাই উভয় পক্ষকে সমাধান করতে গিয়ে যখন কথা বলাবলি হচ্ছিল তখন বাদী জাকির হোসেন বীরেন্দ্রপালের সাথে তর্ক করলে ঘটনাস্থলে ঝগড়া হবে বলে ঘর থেকে  ধাক্কা দিয়ে বের করে দেই।

দেবীদ্বার থানা (এএসআই) মোঃ রুহুল আমিন বলেন বীরেন্দ্র পালের পারিবারিক কলহ জের ধরে জাকিরকে মেম্বার জাহাঙ্গীর মারধরের কথা উল্লেখ করে থানায় অভিযোগ করেন
তবে সরেজিমে গিয়ে তদন্ত করে উভয় পক্ষকে থানায় এনে সঠিক ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com