মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

কুমিল্লায় কাভার্ডভ্যান-অটোরিকশার সংঘর্ষে নারীসহ ৫ জন নিহত

  • আপডেট সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪, ৫.১৭ পিএম
  • ২৯ বার পড়া হয়েছে

কুমিল্লা জেলার দাউদকান্দিতে আজ কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুইজন। তাদের উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ সকাল সাড়ে ৯টার দিকে দাউদকান্দির গৌরীপুর-কচুয়া সড়কে উপজেলার মহানন্দ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি  নিশ্চিত করে দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক।
দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, নিহতরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন। তাদের মধ্যে একজন চালক হতে পারেন। নিহত পাঁচজন হলেন-দাউদকান্দির কালাঘোনা দক্ষিণনগর গ্রামের প্রয়াত চিত্তরঞ্জন মন্ডলের ছেলে পিযুশ মন্ডল (২৮), জাহানারা বেগম (৩৫), শফিউল্যাহ (২৪), মনির (৩৫) ও ইসমাইল (৩৮)। তারা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।নিহত পাঁচজনের মধ্যে চারজন পুরুষ ও একজন নারী।আহত দুজন হলেন দাউদকান্দির আঙ্গাউড়া গ্রামের বাসিন্দা সাদিয়া (২০) ও শরীফ (৫)। আহত দুজনকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়াহয়। অবস্থার অবনতি হলে দুজনকে ঢাকায় পাঠানো হয়। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।দুর্ঘটনাকবলিত সিএনজিচালিত অটোরিকশা এবং কাভার্ড ভ্যান পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নীলিমা আলম  বলেন, নিহত পাঁচজনের লাশ হাসপাতালে রাখা হয়েছে। আহত শরীফের মুখ ও মাথা থেঁতলে গেছে আর সাদিয়ার হাত ভেঙে গেছে। আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
দাউদকান্দি ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, আমরা ঘটনাস্থল থেকে চারজনের মরদেহ উদ্ধার করেছি। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।পরে আরোএকজন মারা গেছেন বলে শুনেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com