শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সরকার এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ করেছে তিউনিসিয়া উপকূলে মারা যাওয়া আট বাাংলাদেশির মরদেহ দেশে পৌঁছেছে সুখের টানে শাকিব খানে তৃতীয় বিয়ে এসো গৌরীপুর গড়ির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন স্বামী-কর্তৃক স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্ত্রীর মামলা আওয়ামী লীগ চায় না বিএনপি ভেঙে যাক বিএনপির ভেতরে ভাঙনের জন্য দলটির নেতারাই দায়ী :ওবায়দুল কাদের তীব্র গরমে হার্ট ভালো রাখবেন কীভাবে সালমান খানের বাড়িতে গুলিকাণ্ডে অভিযুক্তের পুলিশি হেফাজতে আত্মহত্যা কলকাতায় বাবার হাতে খুন হলো ছেলে ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা

জাতীয় সাংবাদিক সংস্থা’র কর্যনির্বাহী সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩, ১.১১ এএম
  • ৪৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ-চট্টগ্রামে জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম মহানগর কমিটি ২০২৩ সালের শেষ কর্যনির্বাহী সভা। ২০২৪ সালের আসন্ন নির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৩০ নভেম্বর বৃহস্পতিবার রাতের সাড়ে ৮ টার সময় চট্টগ্রাম নগরীর ১২ নং সরাইপাড়া ওর্য়াড়স্থ জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম মহানগর কমিটির সহ সভাপতি মোহাম্মদ জিন্নাত আলীর নিজ বাস ভবনে মতবিনিময় সভা আয়োজন করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি এম রুবেল, এতে সঞ্চলনা করেন সহ সভাপতি মোহাম্মদ হোসেন।

এসময় অনুষ্ঠানে থাকা বক্তারা বলেন, জাতীয় সাংবাদিক সংস্থা সাংবাদিকদের দাবি আদায়ে সব সময় সাংবাদিকদের পাশে ছিলো। জাতীয় সাংবাদিক সংস্থা প্রতিষ্ঠিতা মো: আলতাফ হোসেনের নেতৃত্বে ৪২ বছর ধরে সাংবাদিকদের কল্যানে কাজ করে আসছে। সাংবাদিকদের দাবী আদায়ের জন্য এ সংগঠনকে আরো শক্তিশালী করতে সকল কে এক হয়ে কাজ করতে হবে।

বক্তৃারা আরও বলেন, আসন্ন নির্বাচন সকলের অংশ গ্রহনের মাধ্যমে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ এবং উৎসব মুখর পরিবেশে অংশ গ্রহণ করার আহবান জানানো হয়।

সভা আরও উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থার চট্টগ্রাম মহানগর কমিটির সকল নেতৃবৃন্দরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com