শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

আমতলী পৌর মেয়র দুই হাজার পরিবারের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিলো

  • আপডেট সময় শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ৬.৫৪ পিএম
  • ৩০৮ বার পড়া হয়েছে
মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধি।
বরগুনা আমতলী করোনা ভাইরাসের সংক্রমণ ঝুকি এড়াতে পৌরসভার দুই হাজার পরিবারের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিলো মেয়র মতিয়ার রহমান।
শুক্রবার (০৩ এপ্রিল) বেলা ১১ টার দিকে পৌর ভবনের সামনে এ খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান ও উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।
পৌরসভার দুই হাজার  হতদরিদ্র, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে দশ কেজি চাল, দুই কেজি আলু,এক কেজি ডাল,দুই কেজি পিয়াজ ও একটি করে সাবান বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মজিবর রহমান,আমতলী থানার ওসি শাহ আলম, নৌ বাহিনীর কর্মকর্তাসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃত্বে বৃন্দ।
পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, জনসমাগম ও  সামাজিক দূরত্ব এড়াতে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে সকল হতদরিদ্র, দুস্থ ও অসহায় পরিবারের বাড়িতে আমি নিজে গিয়ে এ খাদ্য সামগ্রী বিতারণ করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com