সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

আমতলীতে দশটি পরিবারের মুখে হাঁসি ফোটালো বিদ্যানন্দন ফাউন্ডেশন

  • আপডেট সময় বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩, ৯.৪৬ পিএম
  • ১১০ বার পড়া হয়েছে

মল্লিক জামাল:-বরগুনা আমতলীতে স্বল্প আয়ের পিছিয়ে পরা দশটি পরিবারের অর্থনৈতিক সক্ষমতা ফিরিয়ে আনতে সম্বল প্রজেক্টের আওতায় বিভিন্ন ধরনের উপকরন দিয়ে সহায়তা করলেন বিদ্যানন্দন ফাউন্ডেশন।

স্বল্প আয়ের পরিবারগুলোর মধ্যে ৫ জন অসহায় নারীকে ৫ টা সেলাই মেশিন ও কাপড়,৩ জনকে দোকানের মালামাল এবং ১ জনকে গরু এবং ১ টা পরিবারকে ছাগল ( ৪ টি) মোট ১০ পরিবারকে স্বাবলম্বী করার উদ্যেগ নেয় বিদ্যানন্দন ফাউন্ডেশন।
মঙ্গলবার ( ১৯ সেপ্টেম্বর ২০২৩) আমতলী উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম’র সভাপতিত্বে এসব উপকরণ উপকার ভোগীদের হাতে হস্তান্তর করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক ফোরাম’র সভাপতি মোঃ মনিরুল ইসলাম ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।ফাউন্ডেশনের প্রজেক্ট সুপারভাইজার রানা আহমেদ বলেন, পারিবারিক অর্থনৈতিক সক্ষমতা বৃদ্ধিকরণের লক্ষে আমরা সারা বছরই সম্বল প্রজেক্টের আওতায় অসহায় পরিবারগুলোর মধ্যে গবাদিপশু, সেলাই মেশিনসহ ব্যবসায়ীদের উপকরণ বিতরণ করে যাচ্ছি।।
উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মাদ আশরাফুল আলম বলেন, দীর্ঘ দিন ধরে বিদ্যানন্দ ফাউন্ডেশন প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন কাজ করে যাচ্ছে। উপকার ভোগীদের যথাযথ কাজে ব্যয় করার জন্য অনুরোধ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com