মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইরানে পাঁচ দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা ব্যাটারিচালিত রিকশা চালু রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী : সেতুমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় মারা গেছেন দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন আগামী ৫ জুন রাজধানীর ধানমন্ডিতে প্রকাশ্যে ছিনতাইয়ের অভিযোগে ৪ জন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন নারী ক্রীড়াবিদকে ধর্ষণ ২ জন গ্রেফতার কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল: পররাষ্ট্রমন্ত্রী ঈশ্বরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী  প্রদীপের আনারসের গণজোয়ার

বরগুনায় আওয়ামী মৎসজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ৪.২৭ এএম
  • ১১২ বার পড়া হয়েছে

মল্লিক মো.জামালঃ সারাদেশের ন্যায় বরগুনায়ও বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লিগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার (২২মে) সকাল ১০টায় বরগুনা সদর রোডস্থ (পৌর মৎস বাজারের ৩য় তলায়) বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ, বরগুনা জেলা শাখা কার্যালয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

বরগুনা জেলা আওয়ামী মৎসজীবি লিগের সভাপতি খালেদ হোসেন বাচ্চু চৌধুরীর সভাপতিত্বে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরগুনা জেলা আওয়ামী মৎসজীবি লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রাজিব, পৌর মৎস সমবায় সমিতির সভাপতি রফিক সওদাগর, তালতলী উপজেলা আওয়ামী মৎসজীবি লিগের আহবায়ক আঃ হালিম আকন, যুগ্ম আহবায়ক হারুন তালুকদারসহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা তাদের শুভেচ্ছা বক্তব্যে বলেন, বাংলাদেশে আওয়ামী মৎসজীবি লিগ একটি পরিছন্ন আওয়ামী সংগঠন। বঙ্গবন্ধুর আর্দশকে ধারন করে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বার বার নির্বাচিত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লিগ সারা দেশে একযোগে কাজ করে যাচ্ছে। আগামী সংসদ নির্বাচন ও জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লিগ সামনে থেকে অগ্রনি ভূমিকা পালন করবে।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

মল্লিক মুহাম্মদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com