বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি পিরোজপুরে প্রতিপক্ষের হামলা কলেজ ছাত্রের মৃত্যু আগামী বছর ৭০ শতাংশ হজযাত্রী সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে : ধর্মমন্ত্রী ১১ বছর ধরে সাক্ষ্যগ্রহণেই ঘুরপাক খাচ্ছে রানা প্লাজা ট্র্যাজেডি খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার চাঁদপুরের হাজীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড গড়লেও দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে নির্মাণকাজ বন্ধ করে দেওয়া : মেয়র শেখ ফজলে নূর তাপস মিয়ানমার থেকে ১৭৩ বাংলাদেশি দেশে ফিরেছেন

বরগুনায় আওয়ামী মৎসজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ৪.২৭ এএম
  • ১০৮ বার পড়া হয়েছে

মল্লিক মো.জামালঃ সারাদেশের ন্যায় বরগুনায়ও বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লিগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার (২২মে) সকাল ১০টায় বরগুনা সদর রোডস্থ (পৌর মৎস বাজারের ৩য় তলায়) বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ, বরগুনা জেলা শাখা কার্যালয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

বরগুনা জেলা আওয়ামী মৎসজীবি লিগের সভাপতি খালেদ হোসেন বাচ্চু চৌধুরীর সভাপতিত্বে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরগুনা জেলা আওয়ামী মৎসজীবি লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রাজিব, পৌর মৎস সমবায় সমিতির সভাপতি রফিক সওদাগর, তালতলী উপজেলা আওয়ামী মৎসজীবি লিগের আহবায়ক আঃ হালিম আকন, যুগ্ম আহবায়ক হারুন তালুকদারসহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা তাদের শুভেচ্ছা বক্তব্যে বলেন, বাংলাদেশে আওয়ামী মৎসজীবি লিগ একটি পরিছন্ন আওয়ামী সংগঠন। বঙ্গবন্ধুর আর্দশকে ধারন করে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বার বার নির্বাচিত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লিগ সারা দেশে একযোগে কাজ করে যাচ্ছে। আগামী সংসদ নির্বাচন ও জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লিগ সামনে থেকে অগ্রনি ভূমিকা পালন করবে।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

মল্লিক মুহাম্মদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com