মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে ২৩ দফা নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু তালতলীতে ভোক্তা অধিকারের অভিযানে তিন ব্যবসা প্রতিস্ঠানকে জরিমানা বাংলাদেশে ৫০ হাজার টন পেঁয়াজ রপ্তানির অনুমতি দিয়েছে ভারত মালয়েশিয়ার কাজাংয়ে যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় ৩ বাংলাদেশি নিহত নাইকো দুর্নীতি মামলায় খালেদাসহ ৮ জনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ ৫০ লাখ পরিবারকে দেড় লাখ টন চাল সাশ্রয়ী মূল্যে দেয়া হবে : খাদ্যমন্ত্রী অপরাধ মোকাবেলায় বিজিবিকে অত্যাধুনিক প্রযুক্তিতে সজ্জিত করা হচ্ছে : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর অফিসে কর্মরত নজরুল ইসলামের পিতা আলহাজ্ব নাজিম উদ্দিন আর নেই। ২৫ কোটি টাকা আত্মসাৎ ও পাচারের অভিযোগে দুদকের করা মামলায় জামিন পেলেন ড. ইউনূস

সুইডেন ডেনমার্ক ও নেদারল্যান্ডে কোরআন পোড়ানোর ঘটনায় তালতলীতে বিক্ষোভ মিছিল

  • আপডেট সময় শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩, ৯.৪৩ এএম
  • ৯৩ বার পড়া হয়েছে

মল্লিক মোঃ জামালঃ সুইডেনের রাজধানী স্টকহোমে তুর্কি দূতাবাসের সামনে ও ডেনমার্ক এবং নেদারল্যান্ডে মুসলমানদের পবিত্র কোরআন পোড়ানোর প্রতিবাদে বরগুনার তালতলীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মুসলিম ঐক্য পরিষদ।

বৃহস্পতিবার (২ ফ্রেরুয়ারী) বিকালে মুসলিম ঐক্য পরিষদের ব্যানারে মিছিল বের হয়ে উপজেলার বিভিন্ন সড়কগুলো প্রদক্ষিণ করে সদর রোডে শাপলা মার্কেটের সামনে সংক্ষিপ্ত আলোচনা মিছিল শেষে ও রাসমাস পালুদান আকৃতিতে আগুন দিয়ে পুড়িয়ে প্রতিবাদ সমাবেশ শেষ হয়।

মুসলিম ঐক্য পরিষদের ব্যানারে প্রতিবাদ সভায় বক্তারা বলেন,সারা বিশ্বের মুসলমানদের পবিত্র ধর্মীয় প্রতীক ও পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআন অবমাননা কারীদের আইনের আওতায় এনে দ্রুত ফাঁসি কার্যকর করতে হবে। অন্যথায় আন্দোলন অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশের উপজেলা শাখার সভাপতি মাও: মো. আফজাল হোসাইন,সেক্রেটারী মো.জহিরুল ইসলাম সাংগঠনিক সম্পাদক মাও:মো.শাহাদাত হোসাইন, কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাও: মো.ইউসুফ, বন্দর মদিনা জামে মসজিদের পেশ ইমাম মাও: মো. ইসমাইল হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের ১নং যুগ্ন-সাধারণ সম্পাদক জনাব মো.ইউসুফ আলীসহ তৌহিদী জনতা প্রমুখ।

প্রসঙ্গত, সুইডেনের স্টকহোমে গত শনিবার তুরস্ক বিরোধী বিক্ষোভ করে উগ্র কট্টরপন্থি সমর্থকরা। বিক্ষোভে তুরস্কের দূতাবাসের সামনে পবিত্র কোরআন পোড়ানোর ঘটনা ঘটে। ধারাবাহিকতায় বাংলাদেশের বিভিন্ন স্থানের মতো অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com