বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি পিরোজপুরে প্রতিপক্ষের হামলা কলেজ ছাত্রের মৃত্যু আগামী বছর ৭০ শতাংশ হজযাত্রী সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে : ধর্মমন্ত্রী ১১ বছর ধরে সাক্ষ্যগ্রহণেই ঘুরপাক খাচ্ছে রানা প্লাজা ট্র্যাজেডি খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার চাঁদপুরের হাজীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড গড়লেও দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে নির্মাণকাজ বন্ধ করে দেওয়া : মেয়র শেখ ফজলে নূর তাপস মিয়ানমার থেকে ১৭৩ বাংলাদেশি দেশে ফিরেছেন

সুইডেন ডেনমার্ক ও নেদারল্যান্ডে কোরআন পোড়ানোর ঘটনায় তালতলীতে বিক্ষোভ মিছিল

  • আপডেট সময় শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩, ৯.৪৩ এএম
  • ১০৪ বার পড়া হয়েছে

মল্লিক মোঃ জামালঃ সুইডেনের রাজধানী স্টকহোমে তুর্কি দূতাবাসের সামনে ও ডেনমার্ক এবং নেদারল্যান্ডে মুসলমানদের পবিত্র কোরআন পোড়ানোর প্রতিবাদে বরগুনার তালতলীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মুসলিম ঐক্য পরিষদ।

বৃহস্পতিবার (২ ফ্রেরুয়ারী) বিকালে মুসলিম ঐক্য পরিষদের ব্যানারে মিছিল বের হয়ে উপজেলার বিভিন্ন সড়কগুলো প্রদক্ষিণ করে সদর রোডে শাপলা মার্কেটের সামনে সংক্ষিপ্ত আলোচনা মিছিল শেষে ও রাসমাস পালুদান আকৃতিতে আগুন দিয়ে পুড়িয়ে প্রতিবাদ সমাবেশ শেষ হয়।

মুসলিম ঐক্য পরিষদের ব্যানারে প্রতিবাদ সভায় বক্তারা বলেন,সারা বিশ্বের মুসলমানদের পবিত্র ধর্মীয় প্রতীক ও পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআন অবমাননা কারীদের আইনের আওতায় এনে দ্রুত ফাঁসি কার্যকর করতে হবে। অন্যথায় আন্দোলন অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশের উপজেলা শাখার সভাপতি মাও: মো. আফজাল হোসাইন,সেক্রেটারী মো.জহিরুল ইসলাম সাংগঠনিক সম্পাদক মাও:মো.শাহাদাত হোসাইন, কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাও: মো.ইউসুফ, বন্দর মদিনা জামে মসজিদের পেশ ইমাম মাও: মো. ইসমাইল হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের ১নং যুগ্ন-সাধারণ সম্পাদক জনাব মো.ইউসুফ আলীসহ তৌহিদী জনতা প্রমুখ।

প্রসঙ্গত, সুইডেনের স্টকহোমে গত শনিবার তুরস্ক বিরোধী বিক্ষোভ করে উগ্র কট্টরপন্থি সমর্থকরা। বিক্ষোভে তুরস্কের দূতাবাসের সামনে পবিত্র কোরআন পোড়ানোর ঘটনা ঘটে। ধারাবাহিকতায় বাংলাদেশের বিভিন্ন স্থানের মতো অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com