সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দীর্ঘ বন্যার পানিতে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  রাজনৈতিক প্রতিহিংসাসহ হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে দুই কমিটি গুলশান থানা কর্তৃক একটি বিদেশী পিস্তল, ২৯ রাউন্ড গুলি ও ৩৮ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উল্টো ঝুলিয়ে সোজা করা হবে- অমিত শাহর রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ১৪৪ ধারা প্রত্যাহার কারাগার থেকে পালানো ঢাবির ছাত্রী ধর্ষণকারী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মজনু গ্রেফতার সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে নেমে গেল বাংলাদেশ প্রতিবছর ৩১ ডিসেম্বরের মধ্যে সম্পদের হিসাব জমা দিতে হবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের তালতলীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সম্পর্কিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সময়ের কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক কে মিথ্যা মামলাসহ হত্যার হুমকি! অতঃপর থানায় ডায়েরি

  • আপডেট সময় রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২, ১০.০২ এএম
  • ৩০৯ বার পড়া হয়েছে

মোঃ শহিদুল ইসলামঃ দৈনিক সময়ের কন্ঠ পত্রিকার  সম্পাদক ও প্রকাশক বোরহান হাওলাদার (জসিম) কে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গত (৭ ডিসেম্বর) বুধবার খোরশেদ আলম সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশন সদর দপ্তর ঢাকা। এর বিরুদ্ধে ডিএমপি মতিঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী যাহার নাম্বার ( ৪১৭)

ডিএমপি’র মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জিডির বিষয়টি নিশ্চিত করেন।

জিডি সূত্রে জানা যায় খোরশেদ আলম সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশন সদর দপ্তর, ঢাকা। এর বিরুদ্ধে  লিখিত অভিযোগ ও সঠিক অনিয়ম দুর্নীতির তথ্য প্রমাণ সংগ্রহ সহকারে  দৈনিক সময়ের কন্ঠ পত্রিকায় ধারাবাহিক ভাবে তার জাল জালিয়াতি  অনিয়ম,দুর্নীতির সংবাদ প্রকাশিত হয়।
ওই সংবাদের জের ধরে গত (৩ ডিসেম্বর) শনিবার বিকাল আনুমানিক সাড়ে তিনটার সময় খোরশেদ আলম সিঃ ইলেক্ট্রিকাল ফোরম্যান মোবাইল ফোন থেকে কল করে যাহার নাম্বার ০১৭১৮-২৬৩৪৪০ নিউজের প্রতিবাদ চেয়ে হুমকি ধামকির মাধ্যমে বলা হয় যে আমার নিউজের প্রতিবাদ না ছাপানো হলে মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয় পরে আবারো হত্যা করে টুকরো টুকরো করে সাগরের ভাসিয়ে দেব আরও বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শন করেন।

এ ঘটনায় ঢাকা প্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক কর্মরত সাংবাদিক সহ জাতীয় প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ সকল কর্মরত সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে হুমকিদাতার কঠোর শাস্তির দাবি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com