সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দীর্ঘ বন্যার পানিতে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  রাজনৈতিক প্রতিহিংসাসহ হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে দুই কমিটি গুলশান থানা কর্তৃক একটি বিদেশী পিস্তল, ২৯ রাউন্ড গুলি ও ৩৮ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উল্টো ঝুলিয়ে সোজা করা হবে- অমিত শাহর রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ১৪৪ ধারা প্রত্যাহার কারাগার থেকে পালানো ঢাবির ছাত্রী ধর্ষণকারী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মজনু গ্রেফতার সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে নেমে গেল বাংলাদেশ প্রতিবছর ৩১ ডিসেম্বরের মধ্যে সম্পদের হিসাব জমা দিতে হবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের তালতলীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সম্পর্কিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

এজেএফবি অ্যাওয়ার্ড পেলেন প্রযোজক কাজী রিটন

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২, ১১.৫৫ এএম
  • ১১৯ বার পড়া হয়েছে

আল সামাদ রুবেলঃ মিডিয়ায় বিশেষ অবদান রাখায় আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ (এজেএফবি) স্টার এ্যাওয়ার্ড-২০২২ গত শনিবার (২৬ নভেম্বর) বিকাল ৪টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের প্রধান মিলনায়তনে জাঁক-জমকপূর্ণ আয়োজনে মধ্য দিয়ে সংস্কৃতির বিভিন্ন শাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননা ও অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আশাবলি নাটকের জন্য “সেরা প্রযোজক” হিসাবে এ বছরের এজেএফবি স্টার অ্যাওয়ার্ড ‌পেয়েছেন দেশসেরা প্রযোজক কাজী রিটন। এ পুরস্কার প্রাপ্তিতে তিনি তার অনুভূতি প্রকাশ করে জানান যে, দেশসেরা প্রযোজক পদক পেয়ে খুবই ভালো লেগেছে। এজেএফবি স্টার অ্যাওয়ার্ড অনেক মূল্যবান একটি অ্যাওয়ার্ড। সবচেয়ে বড় কথা কাজের স্বীকৃতি পেলে সবারই ভালো লাগে। উৎসাহ বৃদ্ধি পায়। কাজের প্রতি টান বাড়ে।
দেশসেরা এ প্রযোজক বাংলাদেশে প্রযোজনার পাশাপাশি বাংলা সংস্কৃতিকে বিশ্ব দরবারে প্রতিষ্ঠা করার প্রয়াস চালাচ্ছেন সেজন্য দেশের বাইরেও চলচিত্র প্রযোজনা করছেন। প্রযোজনার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে বিচারক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। ২০১৪ সালে তিনি নাট্যযুদ্ধ এর সম্মানিত জুরি বোর্ডের মেম্বার ছিলেন। এছাড়াও ২০২১ সালে অনুষ্ঠিত কিডস ট্যালেন্ট হান্টেরও বিচারক ছিলেন। এজেএফবি স্টার আওয়ার্ড-২০২২ অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলো, জনপ্রিয় টিভি চ্যানেল এটিএন বাংলা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলা এবং এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহ্ফুজুর রহমান, প্রধান বক্তা ছিলেন সাবেক রেল মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি, বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা এমপি, চলচ্চিত্র ব্যক্তিত্ব কাজী হায়াত, দেলোয়ার জাহান ঝন্টু, মিশা সওদাগর।
এতে সভাপতিত্বে করেন বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির সভাপতি আবুল হোসেন মজুমদার। পুরো অনুষ্ঠানটি বিনোদন অঙ্গনের প্রবীণ ও নবীনদের মিলনমেলায় পরিণত হয়। সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিগণ ও তারকা শিল্পীরা অনুষ্ঠানে উপস্থিত থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে চলচ্চিত্র, টিভি ও মঞ্চের জনপ্রিয় সেলেব্রিটিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com