সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দীর্ঘ বন্যার পানিতে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  রাজনৈতিক প্রতিহিংসাসহ হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে দুই কমিটি গুলশান থানা কর্তৃক একটি বিদেশী পিস্তল, ২৯ রাউন্ড গুলি ও ৩৮ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উল্টো ঝুলিয়ে সোজা করা হবে- অমিত শাহর রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ১৪৪ ধারা প্রত্যাহার কারাগার থেকে পালানো ঢাবির ছাত্রী ধর্ষণকারী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মজনু গ্রেফতার সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে নেমে গেল বাংলাদেশ প্রতিবছর ৩১ ডিসেম্বরের মধ্যে সম্পদের হিসাব জমা দিতে হবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের তালতলীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সম্পর্কিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

তারকাবহুল ধারবাহিক “গরম মহল্লা”

  • আপডেট সময় রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২, ১১.২৮ এএম
  • ২০৪ বার পড়া হয়েছে

 

আল সামাদ রুবেল,বিনোদন প্রতিবেদকঃ মহল্লা গরম করে চলেছে এসময়ের জনপ্রিয় নির্মাতা নাসির উদ্দিন আহমেদ মাসুদের (নাসির উদ্দিন মাসুদ) একুশে টিভির ধারাবাহিক নাটক ‘গরম মহল্লা’। রাজধানী ঢাকার মহল্লার গল্প নিয়ে এবার এই নির্মাতা নির্মাণ করেছেন তারকাবহুল এই ধারাবাহিক নাটক।

এ আর এন্টারটেইনমেন্টের সৌজন্যে ঢাকার বিভিন্ন লোকেশনে ধারাবাহিকটির নির্মাণ কাজ শেষ হয় বলে জানান নির্মাতা ধারাবাহিকটিতে রাজধানী ঢাকার একটি মহল্লার চিত্র তুলে ধরা হয়েছে।

নতুন এই ধারাবাহিক প্রসঙ্গে নির্মাতা নাসির উদ্দিন আহমেদ মাসুদ (নাসির উদি্দন মাসুদ) বলেন, ঢাকার শহরের একটি মহল্লাকে কেন্দ্র করে ধারাবাহিকটি নির্মাণ করা হয়েছে। সেই মহল্লার দুই প্রভাবশালী পরিবারকেই কেন্দ্র করেই এই ধারাবাহিক নির্মাণ করেছি। মানুষ বংশ পরম্পরায় জায়গা সম্পত্তি পায় এটি আমরা দেখেছি। তবে এই নাটকে দেখা যাবে বংশ পরম্পরায় দ্বন্দ পাওয়ার ঘটনা।

তিনি আরও বলেন, নাটকটিতে ‘গরম মহল্লা’র’ দুই পরিবারের হাস্যকর কর্মকান্ড, পারিবারিক সমস্যা, দ্বন্দের এই বিষয়গুলো দর্শক প্রচন্ড রকম উপভোগ করবে। আমি আশা করি এই ধারাবাহিকের সকল চরিত্র দর্শকদের ভাল লাগবে। একপর্বের শেষে আরেক পর্বের অপেক্ষা দর্শক করবে এমনভাবেই নাটকটি নির্মাণ করা হয়েছে।

দুই প্রভাবশালী পরিবারের উপর নির্মিত এই ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুকিত জাকারিয়া, মারজুক রাসেল, সিদ্দিকুর রহমান, চাষী আলম, এফ এস নাঈম, অ্যালেন শুভ্র, সালহা খানম নাদিয়া, আব্দুল্লাহ রানা, কচি খন্দকার, ওয়ালিউল হক রুমি, মানসি প্রকৃতি, সুস্মিতা সিনহা, তামান্না সরকার, আইরিন, সিয়াম নাসির, শমি, হারুন বান্টি, নীলা ইসলামসহ অনেকেই।

উল্লেখ্য ‘গরম মহল্লা’ ধারাবাহিকটি সপ্তাহের প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত সাড়ে আটটায় একুশে টেলিভিশনে প্রচারিত হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com