রবিবার, ১২ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ভাঙ্গায় পৃথক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত চার। বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের সূচি প্রকাশ আম পরিবহনের জন্য চালু হচ্ছে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশের বাজারে সোনার দাম আরও বাড়লো প্রতি ভরি ১১৭২৮২ টাকা সরকারের ভিত আছে বিধায়ই পরপর চারবার আমরা রাষ্ট্র ক্ষমতায় :পররাষ্ট্রমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্যপদ দেওয়ার প্রস্তাব পাস হয়েছে সাধারণ পরিষদে জিম্বাবুয়েকে ৫ম্যাচ সিরিজে হোয়াইটওয়াশের দ্বারপ্রান্তে বাংলাদেশ আগামীকাল এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে ভারতের সাথে শত্রুতা করে বিএনপি দেশের ক্ষতি করেছে : সেতুমন্ত্রী

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে এক গৃহহীন ব্যাক্তির গৃহের জন্য নানান জনের মাঝে আকুতি মিনতি

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ জুন, ২০২০, ১.৪৭ পিএম
  • ৫৪৭ বার পড়া হয়েছে
স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে  ১ গৃহহীন ব্যক্তির  জমি আছে ঘর নাই প্রকল্প থেকে গৃহ নির্মানের জন্য নানান জনের মাঝে  আকুতি মিনতি করছেন।
 জানা যায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার পৌরসভা এলাকা ভেলাতৈড় দক্ষিণ পাড়া গ্রামের মৃত সফিউদ্দিনের পুত মোঃ মুক্তারুল ইসলাম।তিনি একজন হতদরিদ্র ৫ শতাংশ জমি আছে তার  দীর্ঘদিন ধরে ঘর নির্মাণ করার পরিকল্পনা করে তার সঠিক সামর্থ্য না হওয়ায় গৃহ নির্মাণ করতে পারতেছেন না। তাই তিনি অসহায় হওয়ায় সরকারের সংবাদ মাধ্যমে তার গৃহ পুনর্বাসন ও নির্মানের কথা সাংবাদিককে জানান। মোঃ মুক্তারুল ইসলাম বলেন আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানাই, জমি আছে ঘর নাই প্রকল্পের থেকে আমি একটি ঘরের জন্য আকুতি মিনতি করছি আমি সরকারের প্রতি এবং পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের প্রতি আকুল আবেদন জানাই আমার গৃহ পরিদর্শন করে আমার প্রতি লক্ষ্য রেখে যেন আমার গৃহ নির্মাণের সহায়তা করেন।
এ বিষয়ে মোঃ মুক্তারুল ইসলামের সাথে কথা হলে তিনি সাংবাদিকদের জানান আমি দীর্ঘদিনের প্রচেষ্টা চালাচ্ছি গৃহ নির্মাণ করার জন্য শত চেষ্টা করেও অভাব ও আর্থিক অনটন হওয়ায় আমি গৃহ নির্মাণ করতে পারি নাই তাই আমি বিনীত অনুরোধ জানাই সাংবাদিকদের প্রতি সাংবাদিক ভাইয়েরা যেন আমার কথা গন মাধ্যমসহ বিভিন্ন পত্র পত্রিকাতে প্রকাশ করেন সংবাদমাধ্যমে তুলে ধরে প্রকাশ করে আমাকে গৃহ নির্মাণের সুযোগ দিয়ে সংবাদ প্রতিবেদন করেন।তিনি আরো বলেন বর্তমানে আমার ঘরে বৃষ্টির পানিতে ভিজে ভিজে থাকতে হয় দেখার মত আমার কেউ নেই।
তাই পীরগঞ্জউপজেলা নির্বাহী উপজেলা অফিসার ও পীরগঞ্জ উপজেলা প্রকল্প কর্মকর্তার প্রতি আকুল আবেদন আমার নিজ গৃহ পরিদর্শন করে আমার গৃহ নির্মাণে সরকারি সহায়তার জন্য একান্ত দৃষ্টি কামনা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com